National News

বাড়ি ফেরার পথে আক্রান্ত সেইল-এর চেয়ারম্যান

ঘটনাটি ঘটে গত কাল রাত সাড়ে দশটা নাগাদ। চেয়ারম্যান চৌধরি ওই সময় তাঁর অফিস থেকে বাড়ি ফিরছিলেন। তখনই আচমকা একটি গাড়ি এসে তাঁর গাড়ির পথ রুখে দাঁড়ায়। গাড়িটিতে ছিল চার জন। তারা গাড়ি থেকে নেমে লোহার রড নিয়ে চড়াও হয় তাঁর উপর।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৮ অগস্ট ২০১৯ ১৭:৪৯
Share:

সেইল-এর সদর দফতর। দিল্লিতে। - ফাইল ছবি

দিল্লিতে আক্রান্ত হলেন স্টিল অথরিটি অফ ইন্ডিয়ার (সেইল) চেয়ারম্যান অনিল কুমার চৌধরি। বুধবার রাতে জনাচারেক দুষ্কৃতী লোহার রড দিয়ে তাঁর উপর হামলা চালায় বলে ‘সেইল’ সূত্রে জানানো হয়েছে। স্টিল উৎপাদনের ক্ষেত্রে সেইল দেশের বৃহত্তম রাষ্ট্রায়ত্ত্ব সংস্থা।

Advertisement

সেইল-এর তরফে এক বিবৃতিতে বৃহস্পতিবার জানানো হয়েছে, ঘটনাটি ঘটে গত কাল রাত সাড়ে দশটা নাগাদ। চেয়ারম্যান চৌধরি ওই সময় তাঁর অফিস থেকে বাড়ি ফিরছিলেন। তখনই আচমকা একটি গাড়ি এসে তাঁর গাড়ির পথ রুখে দাঁড়ায়। গাড়িটিতে ছিল চার জন। তারা গাড়ি থেকে নেমে লোহার রড নিয়ে চড়াও হয় তাঁর উপর।

পুলিশ জানিয়েছে, চৌধরির গাড়ির চালক রেহাই পেলেও, দুষ্কৃতীরা লোহার রড নিয়ে ঝাঁপিয়ে পড়ে সেইলের চেয়ারম্যানের উপর। তাঁর মাথায়, ঘাড়ে, কাঁধে চোট লাগে। সেই অবস্থাতেই তাঁকে নিয়ে যাওয়া হয় হাসাপাতালে। প্রাথমিক চিকিৎসার পর অবশ্য চৌধরিকে ছেড়ে দেওয়া হয় হাসপাতাল থেকে।

Advertisement

আরও পড়ুন- সমঝোতা এক্সপ্রেস বন্ধ করল পাকিস্তান, ওয়াঘায় ভোগান্তি যাত্রীদের​

আরও পড়ুন- সেল-চিঠিতে ‘বিভ্রান্তি’ এএসপিতে​

তবে কী কারণে ওই হামলা, সেইলের তরফে সে ব্যাপারে কিছুই জানানো হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন