Karnataka Police

তল্লাশির জন্য আটকাতেই কর্নাটকে বালি মাফিয়ার ট্রাক পিষে দিল পুলিশ কনস্টেবলকে! ধৃত চালক

বৃহস্পতিবার কালবুর্গি জেলায় নিরাপত্তার দায়িত্বে ছিলেন রাজ্য পুলিশের হেড কনস্টেবল চৌহান। বালিবোঝাই একটি ট্রাককে আসতে দেখেই সেটিকে দাঁড় করানোর চেষ্টা করেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

বেঙ্গালুরু শেষ আপডেট: ১৬ জুন ২০২৩ ১৪:৩০
Share:

প্রয়াত কর্নাটক পুলিশের হেড কনস্টেবল এম চৌহান। —পিটিআই।

বালি মাফিয়াদের দৌরাত্ম্যে কর্নাটকে প্রাণ গেল এক পুলিশ কনস্টেবলের। বৃহস্পতিবার সন্ধ্যায় সে রাজ্যের কালবুর্গি জেলায় বালিবোঝাই একটি ট্রাককে হাত দেখিয়ে দাঁড় করানোর চেষ্টা করেন পুলিশকর্মী এম চৌহান। অভিযোগ, ট্রাকটিকে না থামিয়ে ওই পুলিশকর্মীকে পিষে দিয়েই এগিয়ে যায় ট্রাকটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই পুলিশকর্মীর।

Advertisement

পুলিশ সূত্রে খবর, কালবুর্গি জেলায় অবৈধ খাদান থেকে বালি তোলা এবং ট্রাকের মাধ্যমে তা অন্যত্র পাচার করার অভিযোগ রয়েছে বহু দিন ধরেই। সম্প্রতি এই জেলার বিভিন্ন এলাকায় আরও নিবিড় তল্লাশি শুরু করে পুলিশ। বৃহস্পতিবার জেলার নারায়ণপুরা গ্রামে নিরাপত্তার দায়িত্বে ছিলেন রাজ্য পুলিশের হেড কনস্টেবল চৌহান। বালিবোঝাই একটি ট্রাককে আসতে দেখেই সেটিকে দাঁড় করানোর চেষ্টা করেন তিনি। কিন্তু তাঁকে পিষে দিয়েই চলে যায় ট্রাকটি।

এই ঘটনায় ট্রাকটির চালককে গ্রেফতার করেছে পুলিশ। ট্রাকটিকেও বাজেয়াপ্ত করা হয়েছে। খুন-সহ একাধিক অভিযোগে ট্রাকচালকের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। পুলিশের এক শীর্ষকর্তা জানিয়েছেন, প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, ট্রাকটির মালিকানা রয়েছে এক জন কুখ্যাত বালি মাফিয়ার নামে। অবৈধ ভাবে তোলা বালি ওই ট্রাকে করে পাচার করা হচ্ছিল বলে পুলিশের অনুমান। এই বিষয়ে তদন্ত শুরু হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন