National News

জেল ছেড়ে বেরিয়ে শহরে বিধায়কের বাড়িতে গেলেন শশিকলা!

পুলিশের দুর্নীতি দমন শাখায় এই রিপোর্ট পেশ করে ডিআইজি জানিয়েছেন, বেঙ্গালুরুর পারাপ্পানা অগ্রহারা জেল থেকে বেরিয়ে হোসুর বিধায়কের বাড়িতে যান এআইএডিএমকে-র অন্তর্বতীকালীন সাধারণ সম্পাদক শশিকলা। আর্থিক দুর্নীতির দায়ে তাঁকে চার বছরের কারাবাসের সাজা শোনায় সুপ্রিম কোর্ট।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ২৩ অগস্ট ২০১৭ ১৯:০৩
Share:

শুরু থেকেই জেলের ভিতরে বিশেষ সুযোগসুবিধা ভোগ করছেন শশিকলা। ছবি: সংগৃহীত।

জেলে থাকলেও বহাল তবিয়তেই রয়েছেন শশিকলা। এমন অভিযোগ আগেই উঠেছিল। এ বার আরও গুরুতর অভিযোগ উঠল ভি কে শশিকলার বিরুদ্ধে। বেঙ্গালুরুতে জেলের চৌহদ্দি পেরিয়ে শহরেরই এক বিধায়কের বাড়িতে গিয়েছিলেন শশী। নিজের রিপোর্টে এমন অভিযোগ করেছেন কর্নাটকের ডিআইজি ডি রূপা।

Advertisement

পুলিশের দুর্নীতি দমন শাখায় এই রিপোর্ট পেশ করে ডিআইজি জানিয়েছেন, বেঙ্গালুরুর পারাপ্পানা অগ্রহারা জেল থেকে বেরিয়ে হোসুর বিধায়কের বাড়িতে যান এআইএডিএমকে-র অন্তর্বতীকালীন সাধারণ সম্পাদক শশিকলা। আর্থিক দুর্নীতির দায়ে তাঁকে চার বছরের কারাবাসের সাজা শোনায় সুপ্রিম কোর্ট। রিপোর্টে অভিযোগ, শুরু থেকেই জেলের ভিতরে বিশেষ সুযোগসুবিধা ভোগ করছেন তিনি। সাধারণ জেলবন্দিদের মতো পোশাক নয়, পছন্দসই শাড়ি পরছেন। বিলাসবহুল বিছানায় ঘুমোচ্ছেন। এবং গোটা বিষয়টাই আদালতে নজরে আনা হয়নি। রিপোর্টে বলা হয়েছে, স্বাস্থ্যজনিত কারণে হলেও, এ বিষয়ে আদালতের কোনও অনুমতি নেওয়া হয়নি। হোসুরের বিধায়কের বাড়িতে যাওয়ার ছবিও জেলের প্রধান গেট-সহ বিভিন্ন গেটের সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে।

আরও পড়ুন

Advertisement

রিসর্ট থেকে গড়া সরকার ভাঙতে ফের রিসর্ট-বন্দি শশিকলার অনুগামীরা

ইস্তফা দিতে চাইলেন রেলমন্ত্রী, মোদী বললেন অপেক্ষা করতে

রাজ্যের প্রাক্তন ডিআইজি (কারা) হিসেবে ডি রূপাই প্রথম বার জেলের ভিতরে শশিকলার বিলাসবহুল জীবনযাপনের অভিযোগ করেছিলেন। গত জুলাইতে তিনি জানিয়েছিলেন, জেলে শশীর জন্য আলাদা ঘর-সহ বিশেষ খাবারের বন্দোবস্ত করা হয়েছে। জেলের ভিতরেই শশীর পছন্দমতো খাবার রান্না করে দেওয়া হয়। শশির সঙ্গে দেখা করতে এলেও আলাদা ভাবে দেখা করা যায়। জেল আধিকারিকেরাই শশির জন্য এই বিশেষ ব্যবস্থা করে দিয়েছেন বলে ডিআইজি-র অভিযোগ ছিল। এ বিষয়ে রাজ্য সরকার বা স্বরাষ্ট্র দফতরকেও অন্ধকারে রাখা হয়েছে বলে দাবি তাঁর।

দেখুন সেই ভিডিও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন