National News

গাড়ির সঙ্গে ধাক্কা লেগে শূন্যে উঠে আছড়ে পড়লেন তিন মহিলা, দেখুন ভিডিও

সেই রাস্তা দিয়েই স্কুটারে চেপে দুরন্ত গতিতে যাচ্ছিলেন তিন মহিলা। একটি টাটা সুমোর পিছু পিছু যাচ্ছিলেন তাঁরা। একটা সময় সেই গাড়িটিকে ওভারটেক করতে চেষ্টা করেন তাঁরা।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০১৭ ১৩:৪৭
Share:

সেই দুর্ঘটনা। ছিটকে পড়েছেন স্কুটারআরোহী মহিলারা। ছবি: সংগৃহীত।

রাস্তাটা খুব একটা চওড়া নয়। দুটো গাড়ি পাশাপাশি যাওয়ার পক্ষেই যথেষ্ট।

Advertisement

আরও পড়ুন: একমাত্র ভগবানই এটা পারেন’! হাত তুলে দিল সুপ্রিম কোর্ট

আরও পড়ুন: গোরক্ষা বাহিনীর হাতে আক্রান্তদের ক্ষতিপূরণ দিক রাজ্য: সুপ্রিম কোর্ট

Advertisement

সেই রাস্তা দিয়েই স্কুটারে চেপে দুরন্ত গতিতে যাচ্ছিলেন তিন মহিলা। একটি টাটা সুমোর পিছু পিছু যাচ্ছিলেন তাঁরা। একটা সময় সেই গাড়িটিকে ওভারটেক করতে চেষ্টা করেন তাঁরা। আর ঠিক তখনই ঘটে বিপত্তি। কিন্তু ওভারটেক করার মুহূর্তেই উল্টো দিক থেকে একটি গাড়ি তাঁদের সামনে এসে পড়ে। সেই গাড়িটি ব্রেক কষে মহিলাদের পাশ দেওয়ার চেষ্টা করে। কিন্তু দুটো গাড়ির মাঝে জায়গা এতটাই কম ছিল যে সামলাতে না পেরে স্কুটারটি সোজা ধাক্কা মারে গাড়িটিতে। ধাক্কাটা এত জোরে ছিল যে, তিন জনেই স্কুটার থেকে প্রায় ২ ফুট উঁচুতে উঠে গিয়ে মাটিতে আছড়ে পড়েন। এত অল্প সময়ের মধ্যে ঘটনাটা ঘটেছিল যে, রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা লোকজন প্রথমে বিষয়টি বুঝতে পারেননি। তা ছাড়া টাটা সুমোতেও আড়াল পড়ে গিয়েছিলেন আরোহীরা। লোকজন তার পর ছুটে এসে মহিলাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের টিকমগড়ে। পুরো ঘটনাটাই ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন