খাদে মিনিবাস, জম্মু-কাশ্মীরে মৃত ১৭

দুর্ঘটনাস্থল থেকেই ১১ জনের দেহ উদ্ধার হয়। গুরুতর আহত ১১ জনকে বায়ুসেনার হেলিকপ্টারে জম্মুর সরকারি মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Advertisement

সংবাদ সংস্থা

শ্রীনগর শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০১৮ ০৪:৩২
Share:

দড়ি ধরে দুর্ঘটনাগ্রস্ত বাসের কাছে পৌঁছনোর চেষ্টা স্থানীয়দের। ছবি: এপি

চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় রাস্তার ধারে ৩০০ ফুট গভীর খাদে পিছলে চন্দ্রভাগা নদীতে পড়ে গেল একটি মিনিবাস। শুক্রবার সকালে এই ঘটনায় চালক সহ ১৭ জন প্রাণ হারিয়েছেন। মৃতদের মধ্যে তিন জন মহিলা। আহত ১৬। জম্মু-কাশ্মীরের কিস্তওয়ার জেলার ঠাকরাইয়ের দণ্ডারণ অঞ্চলের ঘটনা।

Advertisement

দুর্ঘটনাস্থল থেকেই ১১ জনের দেহ উদ্ধার হয়। গুরুতর আহত ১১ জনকে বায়ুসেনার হেলিকপ্টারে জম্মুর সরকারি মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে তার আগেই তাঁদের মধ্যে তিন জনের মৃত্যু হয়। হাসপাতালে মারা যান আরও তিন জন।

সকাল ন’টা নাগাদ অন্তত ৩০ জন যাত্রীকে নিয়ে কুরিয়া-কেশওয়ান লিঙ্ক রোড ধরে বাসটি কেশওয়ান থেকে কিস্তওয়ারের দিকে আসছিল। সে সময়েই ঘটনাটি ঘটে। রাজ্য ট্রাফিক পুলিশের এক কর্তা জানান, বৃহস্পতিবারই বাসে বেশি যাত্রী তোলার জন্য জরিমানা করা হয়েছিল চালক আশরাফ হুসেনকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন