Shraddha Walker Murder

এক বছরেও মেলেনি মেয়ের দেহাংশ, শ্রদ্ধা খুনের দ্রুত নিষ্পত্তি চেয়ে অনশনের হুমকি বাবার

দিল্লির এক দায়রা আদালতে শ্রদ্ধা ওয়ালকরের খুনের মামলার শুনানি চলছে। এই খুনে অভিযুক্ত আফতাব আমিন পুনাওয়ালার বিরুদ্ধে চার্জ গঠনের বিষয়ে রায়দান ৯ মে পর্যন্ত স্থগিত রেখেছে আদালত।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৩ ১৫:৪২
Share:

এক মাসের মধ্যে শ্রদ্ধা ওয়ালকর খুনের মামলা ফাস্ট ট্র্যাক কোর্টে স্থানান্তরিত করানোর দাবি তুলেছেন তাঁর বাবা। —ফাইল ছবি।

এক মাসের মধ্যে শ্রদ্ধা ওয়ালকরের খুনের মামলা ফাস্ট ট্র্যাক কোর্টে স্থানান্তরিত করা হোক। এক বছর হতে চলল তবু শেষকৃত্যের জন্য মেয়ের দেহাংশ পাননি। দ্রুত তা ফেরত পেতে এ দাবি করলেন শ্রদ্ধার বাবা বিকাশমদন ওয়ালকর। সেই সঙ্গে তাঁর হুমকি, এক মাসের মধ্যে এই মামলা ফাস্ট ট্র্যাক কোর্টে স্থানান্তরিত করা না হলে অনশনে বসবেন তিনি।

Advertisement

দিল্লির এক দায়রা আদালতে শ্রদ্ধার খুনের মামলার শুনানি চলছে। এই খুনে অভিযুক্ত আফতাব আমিন পুনাওয়ালার বিরুদ্ধে চার্জ গঠনের বিষয়ে রায়দান আগামী ৯ মে পর্যন্ত স্থগিত রেখেছেন ওই আদালতের অতিরিক্ত দায়রা বিচারক বিকাশ পাহুজা।

শনিবার শুনানির পর আদালতের বাইরে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিকাশ বলেন, ‘‘আমার মনে হয় না এই মামলা অতি দ্রুত নিষ্পত্তি হবে। সে জন্য এই মামলাটা ফাস্ট ট্র্যাক কোর্টে নিয়ে স্থানান্তরিত করার আবেদন করছি আমরা। আগামী মে মাসে মেয়ের মৃত্যুর এক বছর হবে। এখনও পর্যন্ত তাঁর শেষকৃত্য করতে পারিনি।’’

Advertisement

শ্রদ্ধা হত্যাকাণ্ডের মামলার শুনানি দিল্লির দায়রা আদালত থেকে ফাস্ট ট্র্যাক কোর্টে স্থানান্তরিত করার জন্য দিল্লি হাই কোর্টের দ্বারস্থ হবেন বলে জানিয়েছেন বিকাশ। তাঁর কথায়, ‘‘এক মাসের মধ্যে এই মামলা ফাস্ট ট্র্যাকে স্থানান্তরিত করা না হলে অনশন শুরু করব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন