Suicide

দেনার দায়ে আত্মঘাতী একই পরিবারের ছ’জন

ঘর থেকে একটি সুইসাইড নোট পাওয়া গিয়েছে। তাতেই দেনার দায়ে আত্মঘাতী হওয়ার কথা উল্লেখ করা হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

চেন্নাই শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০১৭ ১৭:৪৭
Share:

প্রতীকী ছবি।

একটি প্রাথমিক স্কুল চালাতেন। কিন্তু, স্কুল চালাতে গিয়ে বাজারে বিশাল পরিমাণ দেনা হয়ে গিয়েছিল। দেনার দায়ে একই পরিবারের ছ’জন আত্মহত্যার পথ বেছে নিল। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর মাদুরাইতে। মৃতদের মধ্যে তিন জন মহিলা এবং এক জন নাবালক।

Advertisement

আরও পড়ুন: বিপন্মুক্ত হতে বিয়ের রাতে স্ত্রীকে তান্ত্রিকের হাতে তুলে দিলেন স্বামী!

মাদুরাইয়ের পুলিশ কমিশনার মহেশকুমার অগ্রবাল এনডিটিভিকে জানিয়েছেন, রবিবার রাতে মাদুরাইয়ে নিজেদের বাড়িতেই আত্মহত্যা করেন সবাই। ঘর থেকে একটি সুইসাইড নোট পাওয়া গিয়েছে। তাতেই দেনার দায়ে আত্মঘাতী হওয়ার কথা উল্লেখ করা হয়েছে। সিপি আরও জানিয়েছেন, পুলিশ তদন্ত শুরু করেছে। এই আত্মহত্যার পিছনে কোনও সংস্থা বা ব্যক্তির চাপ কাজ করেছিল কি না, সেই বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Advertisement

আরও পড়ুন: হাত মেলালেও নাকি ছড়ায় এড্‌স! বলছে সরকারি বিজ্ঞাপন

অন্য দিকে প্রতিবেশীরা জানিয়েছেন, গুরুতর অসুস্থ অবস্থায় ওই পরিবারের লোকজনকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য ১০৮-এ ফোন করে অ্যাম্বুল্যান্স ডাকা হয়েছিল। কিন্তু, ওই নম্বরে ফোন করে কোনও লাভ হয়নি। অ্যাম্বুল্যান্স পাওয়া সম্ভব হয়নি। দ্রুত অ্যাম্বুল্যান্স পাওয়া গেলে কয়েক জনকে বাঁচানো সম্ভব হতে বলে দাবি প্রতিবেশীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন