Delhi Crime

ঘুমন্ত যুবককে বাড়িতে ঢুকে কুপিয়ে গেলেন প্রাক্তন ভগ্নিপতি! কোন আক্রোশ থেকে খুন?

শনিবার সকালে ঘরে গভীর ঘুমে আচ্ছন্ন ছিলেন নীরজ। ধারালো অস্ত্র নিয়ে আচমকা বাড়িতে ঢোকেন তাঁর বোনের প্রাক্তন স্বামী। নীরজের বুকে একের পর এক কোপ মারেন। পরিবারের অন্যরাও আক্রান্ত হন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ০৯:৩১
Share:

বাড়িতে ঢুকে যুবককে কুপিয়ে খুনের অভিযোগ। প্রতীকী ছবি।

ঘুমন্ত অবস্থায় এক যুবককে কুপিয়ে খুনের অভিযোগ উঠল প্রাক্তন ভগ্নিপতির বিরুদ্ধে। অভিযোগ, তিনি ধারালো অস্ত্র নিয়ে সকাল সকাল বাড়িতে ঢোকেন, ছেলের পাশে শুয়ে থাকা বাবাকে কোপ মারেন। তাঁকে বাধা দিতে এলে পরিবারের অন্য সদস্যদেরও আক্রমণ করেন।

Advertisement

ঘটনাটি দিল্লির কল্যাণপুরী এলাকার। মৃতের নাম নীরজ (৪০)। অভিযোগ, শনিবার সকালে তিনি এবং তাঁর ছেলে বিনীত যখন ঘরে ঘুমোচ্ছিলেন, সেই সময় আচমকা ফ্ল্যাটে ঢোকেন নীরজের বোনের প্রাক্তন স্বামী মহেন্দ্র। তাঁর কাছে ধারালো অস্ত্র ছিল। খুনের পরিকল্পনা নিয়েই এসেছিলেন তিনি।

ঘুমন্ত নীরজের বুকে একের পর এক কোপ মারেন মহেন্দ্র। তাঁকে বাধা দিতে গিয়ে আক্রান্ত হন নীরজের স্ত্রী বিমল এবং মা সুনীতা। কিছু ক্ষণ পরে বাড়ি থেকে পালিয়ে যান অভিযুক্ত।

Advertisement

নীরজকে উদ্ধার করে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পরিবারের বাকি সদস্যেরা চিকিৎসাধীন। এই ঘটনায় প্রত্যক্ষদর্শীদের বয়ান রেকর্ড করছে পুলিশ। পরিবারের তরফে অভিযুক্ত মহেন্দ্রের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ জানিয়েছে, মহেন্দ্র উত্তরাখণ্ডের বাসিন্দা। তাঁর সঙ্গে পারিবারিক কোনও অশান্তি ছিল। সেই আক্রোশ থেকেই এই খুন বলে পুলিশের প্রাথমিক অনুমান। তবে নীরজের সঙ্গে মহেন্দ্রের অন্য কোনও শত্রুতা ছিল কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তের সন্ধানে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন