Accidental Death

চলন্ত অটোর উপর ভেঙে পড়ল বিশাল লোহার পাইপ, চাপা পড়ে মৃত্যু মা, মেয়ের

শনিবার বিকেল ৪টে ১৫ মিনিট নাগাদ স্কুল ছুটির পর মেয়েকে নিয়ে অটো করে বাড়ি ফিরছিলেন মহিলা। আচমকা তার উপর ভেঙে পড়ে বড় গোল লোহার পাইপ। পিষ্ট হয়ে মৃত্যু হয় দু’জনেরই।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ০৮:৫৫
Share:

অটোর উপর লোহার পাইপ ভেঙে পড়ে মৃত্যু মা এবং মেয়ের। প্রতীকী ছবি।

চলন্ত অটোর উপর ভেঙে পড়ল বিশাল লোহার পাইপ। পিষ্ট হয়ে মৃত্যু হল মা এবং মেয়ের। তাঁরা একটি নির্মীয়মাণ বাড়ির পাশ দিয়ে অটো করে যাচ্ছিলেন। সেই অটোর উপর পাইপ ভেঙে পড়ে।

Advertisement

ঘটনাটি মুম্বইয়ের যোগেশ্বরী পূর্ব এলাকার। নিহতেরা হলেন শমা বানো আসিফ শেখ (২৮) এবং তাঁর কন্যা আয়াত। কন্যার বয়স ৯ বছর। পুলিশ জানিয়েছে, শনিবার বিকেল ৪টে ১৫ মিনিট নাগাদ মেয়েকে নিয়ে অটো করে বাড়ি ফিরছিলেন মহিলা। অটো যখন শল্যক হাসপাতালের পাশ দিয়ে যাচ্ছিল, সেই সময় আচমকা তার উপর ভেঙে পড়ে বড় গোল লোহার পাইপ। নিকটবর্তী নির্মীয়মাণ বহুতলের পাঁচ কিংবা ছ’তলা থেকে পাইপটি ভেঙে পড়েছে বলে পুলিশের অনুমান।

বহুতলের সিলিংটি ওই লোহার পাইপের সাহায্যে ঠেস দিয়ে রাখা হয়েছিল। সেটি ভেঙে সোজা এসে পড়ে রাস্তার অটোর উপর। পথচারীরাই মহিলা এবং তাঁর মেয়েকে নিয়ে হাসপাতালে ভর্তি করান। মহিলাকে তখনই চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। তবে গুরুতর আহত অবস্থায় চিকিৎসা চলছিল ৯ বছরের কন্যার। তার মাথায় চোট লেগেছিল। চিকিৎসকেরা জানান, তার শরীরের অভ্যন্তরে রক্তক্ষরণ হচ্ছিল। ভেঙে গিয়েছিল একাধিক হাড়। তাকে অন্য একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়, কিন্তু সেখানেই মৃত্যু হয় মেয়েটির।

Advertisement

যোগেশ্বরী থানার সিনিয়র ইনস্পেক্টর সতীশ তাওয়ারে জানিয়েছেন, এই ঘটনায় অবহেলার কারণে মৃত্যুর মামলা রুজু করা হচ্ছে। বহুতলের ঠিক কোন তলা থেকে পাইপটি ভেঙে পড়েছে, এর জন্য কে বা কারা দায়ী, তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন