Mumbai

মুম্বইয়ের রাস্তায় তরুণীকে ধাক্কা গাড়ির, শূন্যে উড়ে গিয়ে পড়লেন দূরে

মুম্বইয়ের রাস্তায় পথচলতি এক তরুণীকে ধাক্কা মারল চলন্ত গাড়ি। যোগেশ্বরী-ভিখোরি লিঙ্ক রোড অঞ্চলে ঘটেছে এই ঘটনাটি। সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে সেই শিউরে ওঠার মতো দুর্ঘটনার ছবি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০১৯ ১৪:০৫
Share:

সিসিটিভিতে ধরা পড়েছে এই ভয়ানক দৃশ্য।

মুম্বইয়ের রাস্তায় পথচলতি এক তরুণীকে ধাক্কা মারল চলন্ত গাড়ি। যোগেশ্বরী-ভিখোরি লিঙ্ক রোড অঞ্চলে ঘটেছে এই ঘটনাটি। সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে সেই শিউরে ওঠার মতো দুর্ঘটনার ছবি। তরুণীটিকে ধাক্কা মারবার পরে সামনের একটি গাছে ধাক্কা মারে গাড়িটি। ভাল রকম ক্ষতিগ্রস্ত হয়েছে সেটিও।

Advertisement

ভিডিয়ো ফুটেজে দেখা যাচ্ছে যে রাস্তা দিয়ে মাথা নিচু করে হেঁটে যাচ্ছেন কালো পোশাকের এক তরুণী। হঠাৎ পিছন দিক থেকে তীব্র গতিতে ছুটে এসে একটি সাদা রঙের একটি গাড়ি ধাক্কা মারে সেই তরুণীকে। সেই তরুণীর নাম সায়ালি রাণে বলে জানা গিয়েছে। কলেজ ছাত্রী সেই তরুণী কোচিং থেকে ফিরছিল বলে জানা গিয়েছে। ধাক্কা লাগবার পরে রীতিমতো শূন্যে ভেসে বেশ কিছুটা দূরে গিয়ে পড়ে সে।

গুরুতর আহত হয়েছে সেই গাড়ির চালকও। দু’জনেই হাসপাতালে চিকিৎসাধীন বলে জানানো হয়েছে। নববর্ষের আগে এই ঘটনায় উদ্বেগে রয়েছেন সায়ালির পরিবারের সদস্যরাও। যদিও সেই চালক নেশাগ্রস্ত ছিলেন কি না, তা জানা যায়নি এখনও।

Advertisement

আরও পড়ুন: বেওয়ারিশ গরু রক্ষায় এবার গো-কল্যাণ সেস চাপালেন যোগী

আরও পড়ুন: শবরীমালায় ইতিহাস! মন্দিরে প্রবেশ করলেন ৪০ বছরের দুই মহিলা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন