Rohtak

চণ্ডীগড়ের বিশ্ববিদ্যালয় চত্বরে চলল গুলি, দুষ্কৃতী হামলায় জখম এক পড়ুয়া-সহ চার জন

পুলিশ সূত্রে খবর, গুলিবিদ্ধ চার জনের নাম কুলদীপ, সুশি, বিদ্যুৎ এবং হরিশ। তাঁদের মধ্যে কুলদীপের অবস্থা আশঙ্কাজনক। তাঁর মুখের কাছে গুলি লেগেছে। বাকিদের কারও হাতে, কারও পেটে লেগেছে গুলি।

Advertisement

সংবাদ সংস্থা

রোহতক শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২২ ২৩:৪৪
Share:

দুষ্কৃতীদের হামলায় গুরুতর জখম হলেন চার জন। ছবি: সংগৃহীত।

চণ্ডীগড়ের রোহতকে মহর্ষি দয়ানন্দ বিশ্ববিদ্যালয় চত্বরে চলল গুলি। দুষ্কৃতীদের হামলায় গুরুতর জখম হলেন চার জন। তাঁদের মধ্যে এক জন ওই বিশ্ববিদ্যালয়েরই পড়ুয়া বলে জানা গিয়েছে। প্রাথমিক ভাবে তদন্তকারীরা জানতে পেরেছেন, বাকি আহত তিন জন ওই পড়ুয়ারই বন্ধু। শনিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের একটি অনুষ্ঠানে এসেছিলেন চণ্ডীগড়ের রাজ্যপাল বন্দারু দত্তাত্রেয়। তিনি বিশ্ববিদ্যালয় চত্বর ছাড়ার ঘণ্টা দেড়েকের মধ্যে দুষ্কৃতী হামলার ঘটনা ঘটেছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, গুলিবিদ্ধ চার জনের নাম কুলদীপ, সুশি, বিদ্যুৎ এবং হরিশ। তাঁদের মধ্যে কুলদীপের অবস্থা আশঙ্কাজনক। তাঁর মুখের কাছে গুলি লেগেছে। বাকিদের কারও হাতে, কারও পেটে লেগেছে গুলি। প্রত্যক্ষদর্শীরা জানান, বিশ্ববিদ্যালয়ের ২ নম্বর গেটের কাছে গাড়ি পার্কিংয়ের কাছে ওই চার জন দাঁড়িয়ে গল্প করছিলেন। এমন সময়েই চার জন একটি চারচাকার গাড়ি করে এসে কুলদীপের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। তার পরেই এলোপাথাড়ি গুলি-চালনা।

প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, টাকাপয়সার লেনদেন সংক্রান্ত বিষয় নিয়ে অজ্ঞাত-পরিচয় ওই চার জনের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েছিলেন কুলদীপ। এই হামলা সেই বিবাদের পরিণতি হয়ে থাকতে পারে। কুলদীপকে বয়ান রেকর্ড করে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ। কুলদীপের সঙ্গে কার কী নিয়ে বিবাদ, তা জানার চেষ্টা করা হচ্ছে পুলিশের তরফে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন