Student

অংকে কম নম্বর নিয়ে বকাবকি, শিক্ষককে কাস্তের কোপ

গুরুতর আহত অবস্থায় আক্রান্ত শিক্ষককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক।

Advertisement

সংবাদ সংস্থা

ঝাঝর (হরিয়ানা) শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০১৭ ১৮:১৩
Share:

প্রতীকী ছবি।

অংক পরীক্ষায় নম্বর কম পেয়েছিল দ্বাদশ শ্রেণির ছাত্রটি। সে জন্য ক্লাসে তাকে বকাবকিও করেছিলেন শিক্ষক। বাবা-মাকে নম্বর কম পাওয়ার বিষয়টি জানিয়ে দেবেন বলে সাবধান করেছিলেন তিনি। তার পরই শিক্ষককে ‘শাস্তি’ দেওয়ার কথা ভেবে ফেলে বছর সতেরোর ওই ছাত্র। যেমন ভাবা, তেমন কাজ। সুযোগ বুঝে, স্কুলের মধ্যেই রবিন্দর নামে ওই শিক্ষকের উপর কাস্তে নিয়ে চড়াও হয় ছাত্রটি। ধারালো কাস্তে দিয়ে শিক্ষককে বার বার আঘাত করতে থেকে সে। গত বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে হরিয়ানার ঝাঝরে একটি বেসরকারি স্কুলে। গুরুতর আহত অবস্থায় আক্রান্ত শিক্ষককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক।

Advertisement

আরও পড়ুন: পটনা সফরে মোদী, নীতীশের সঙ্গে সখ্য বাড়ানোতেই জোর

হরিয়ানার বাহাদুরগড়ের এসপি হিমাংশু গর্গ পিটিআইকে জানিয়েছেন, গত ১২ অক্টোবর রবিন্দর নামে ওই শিক্ষক একটি ফাঁকা ক্লাসরুমে বসে পরীক্ষার খাতা দেখছিলেন। তখনই তাঁর উপর চড়াও হয় ছাত্রটি। বারবার কাস্তে দিয়ে আঘাত করতে থাকে সে। মাথায় গুরুতর আঘাত পান ওই শিক্ষক। স্কুলের সিসিটিভি ফুটেছে দেখা গিয়েছে, স্কুলের অপর একজন শিক্ষক ছুটে এসে রবিন্দরকে ওই ছাত্রের হাত থেকে বাঁচান।

Advertisement

আরও পড়ুন: লঙ্কেশ খুনে মূল দুই সন্দেহভাজনের স্কেচ প্রকাশ

এই ঘটনায় হামলাকারী ছাত্রের পাশাপাশি তার এক বন্ধুকেও হেফাজতে নিয়েছে পুলিশ। হামলায় ব্যবহার করা অস্ত্রটি তাকে জোগাড় করে দিয়েছিল সেই বন্ধুই। আক্রমণকারী ছাত্রের বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ আনা হয়েছে বলে জানান গর্গ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন