Crime

মুখে পাথর গুঁজে লাঠি দিয়ে পিটিয়ে খুন ছাত্রকে, বিহারের আরায় হুলস্থুল

পুলিশ সূত্রে খবর, মৃত পড়ুয়ার নাম প্রিন্স কুমার। বৃহস্পতিবার স্কুলে গিয়েছিল সে। স্কুল চলাকালীনই অসুস্থ হয়ে পড়েছিল প্রিন্স। এই অবস্থা দেখে শিক্ষক তাকে বাড়ি চলে যেতে বলেন। স

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২৪ ১৮:৩৫
Share:

প্রতিনিধিত্বমূলক ছবি।

বিহারের এক ছাত্রের মুখে পাথর ঢুকিয়ে লাঠি দিয়ে পিটিয়ে মারার অভিযোগ উঠল বিহারে। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে আরার পশুরামপুর গ্রামে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মৃত পড়ুয়ার নাম প্রিন্স কুমার। বৃহস্পতিবার স্কুলে গিয়েছিল সে। স্কুল চলাকালীনই অসুস্থ হয়ে পড়েছিল প্রিন্স। এই অবস্থা দেখে শিক্ষক তাকে বাড়ি চলে যেতে বলেন। স্কুল থেকে বেরিয়ে গেলেও বাড়িতে না ফেরায় পরিবারের সদস্যরা উদ্বিগ্ন হয়ে পড়েন। বিকেল গড়িয়ে সন্ধ্যা হওয়ার পরেও না ফেরায় প্রিন্সের খোঁজ শুরু হয়। তার পর পুলিশে একটি নিখোঁজ ডায়েরিও করেন প্রিন্সের বাবা-মা।

কিন্তু শুক্রবার সকালে স্কুল থেকে কিছুটা দূরে একটি ক্ষেতের মধ্যে এক কিশোরের দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তাঁরা পুলিশে খবর দেন। আশাপাশের এলাকায় খোঁজ নিতেই জানা যায়, যে কিশোরের দেহ উদ্ধার হয়েছে, সে নিখোঁজ হয়ে যাওয়া প্রিন্স। তার মুখের ভিতরে পাথর ঢোকানো ছিল। সারা গায়ে লাঠির আঘাতের চিহ্ন। প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, কিশোরকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করা হয়েছে। চিৎকার যাতে না করতে পারে, তার জন্য মুখে পাথর গুঁজে দেওয়া হয়েছিল।

Advertisement

প্রিন্সের দেহ উদ্ধার হতেই পরশুরামপুর গ্রামে হুলস্থল পড়ে যায়। গ্রামবাসীরা বিক্ষোভ দেখান। প্রিন্সের পরিবারের লোকজন আগুন জ্বালিয়ে রাস্তা অবরোধ করেন। প্রিন্সের মা সুশীলা দেবী জানিয়েছেন, স্কুল থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয়ে গিয়েছিল তাঁর পুত্র। কারও সঙ্গে শত্রুতার জেরে কি খুন? এ প্রসঙ্গে প্রিন্সের মায়ের দাবি, কারও সঙ্গে শত্রুতা ছিল না। প্রশ্ন উঠছে, তা হলে প্রিন্সকে কে বা কারা হত্যা করল, কেনই বা করল, এই উত্তর খুঁজছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন