Ghaziabad News

বন্ধুদের সঙ্গে ছবি তোলার পরেই ২২ তলা থেকে পড়ে মৃত্যু! কিশোরের পকেটে চিঠিও পেল পুলিশ

উত্তরপ্রদেশের গাজ়িয়াবাদের বহুতলের ২২ তলা থেকে পড়ে মৃত্যু হয়েছে একাদশ শ্রেণির ছাত্রের। পড়ে যাওয়ার আগে বন্ধুদের সঙ্গে গল্প করছিল সে। কিশোরের পকেটে একটি চিঠিও মিলেছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৪ ১৪:৪১
Share:

—প্রতীকী চিত্র।

বহুতলের ২২ তলা থেকে পড়ে মৃত্যু হল ১৭ বছরের এক কিশোরের। ওই বহুতলে বন্ধুদের সঙ্গে দেখা করতে গিয়েছিল সে। মৃত্যুর কয়েক মুহূর্ত আগেও তাকে বন্ধুদের সঙ্গে বহুতলের বারান্দায় দাঁড়িয়ে ছবি তুলতে দেখা গিয়েছে। তার পরেই সেখান থেকে নীচে পড়ে মৃত্যু হয় কিশোরের। প্রাথমিক ভাবে একে আত্মহত্যার ঘটনা বলেই মনে করছে পুলিশ। কিশোরের পকেট থেকে একটি চিঠি পাওয়া গিয়েছে। তবে এই মৃত্যুর নেপথ্যে অন্যান্য সম্ভাবনাগুলিও খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

ঘটনাটি উত্তরপ্রদেশের গাজ়িয়াবাদের। এটিএস অ্যাডভান্টেজ সোসাইটি নামের একটি বহুতলে নিজের বন্ধুর বাড়িতে গিয়েছিল কিশোর। সে একাদশ শ্রেণির ছাত্র। প্রত্যক্ষদর্শীরা দাবি করেছেন, তিন বন্ধু মিলে বহুতলের ২৫ তলায় দাঁড়িয়ে গল্পগুজব করছিল এবং ছবি তুলছিল। তখনই কিশোরকে শেষ বার দেখা গিয়েছিল।

পুলিশকে মৃতের বন্ধুরা জানিয়েছে, তারা ২৫ তলায় ছিল। কথা বলতে বলতে একসময়ে ওই কিশোর তাদের জানায়, তার কিছু কাজ রয়েছে। এ কথা বলে সেখান থেকে সে চলে যায়। তার কিছু ক্ষণ পরেই তারা বহুতলে একটি জোরালো আওয়াজ শুনতে পায়। দেখা যায়, তাদের বন্ধু নীচে পড়ে গিয়েছে। পুলিশ সূত্রে খবর, বহুতলের ২২ তলা থেকে নীচে পড়েছে ওই কিশোর।

Advertisement

কী ভাবে কিশোর নীচে পড়ে গেল, তার সঙ্গে অন্য কেউ সে সময়ে ২২ তলায় ছিল কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। কিশোরের পকেট থেকে একটি চিঠি পাওয়া গিয়েছে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, সেটি সুইসাইড নোট। তবে সত্যিই ওই কিশোর আত্মঘাতী হয়েছে কি না, নেপথ্য অন্য কোনও ষড়যন্ত্র রয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ জানিয়েছে, কোনও সম্ভাবনাই আপাতত উড়িয়ে দেওয়া হচ্ছে না। কিশোরের পরিবারের সদস্য এবং বন্ধুদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন