Accident

ট্রেন আর প্ল্যাটফর্মের ফাঁকে হঠাৎই পড়ে গেল পড়ুয়া, রেলরক্ষীদের তৎপরতায় বাঁচল প্রাণ

অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনম শহরের দুভভারা স্টেশনে ট্রেন থেকে নামতে গিয়ে পা পিছলে পড়ে যায় ওই স্কুলছাত্রী। পা পিছলে ট্রেন আর প্ল্যাটফর্মের মাঝের অংশে ঢুকে যায় সে।

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২২ ১৯:১৭
Share:

উদ্ধার করা হচ্ছে ওই পড়ুয়াকে। ভিডিয়ো থেকে প্রাপ্ত ছবি।

ট্রেন থেকে তাড়াহুড়োয় নামতে গিয়ে ঘটে গিয়েছিল দুর্ঘটনা। তবে অনেকের তৎপরতাতেই সেই দুর্ঘটনা প্রাণঘাতী হয়ে ওঠেনি। অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনম শহরের দুভভারা স্টেশনে ট্রেন থেকে নামতে গিয়ে পা পিছলে পড়ে যায় এক স্কুলছাত্রী। পা পিছলে ট্রেন আর প্ল্যাটফর্মের মাঝের অংশে ঢুকে যায় সে। আতঙ্কে চিৎকার করে ওঠেন স্টেশনে দাঁড়িয়ে থাকা যাত্রীরা। তবে রেলরক্ষী বাহিনীর আধিকারিকদের তৎপরতায় প্রাণে বেঁচে যায় সে।

Advertisement

রেল প্রশাসন সূত্রের খবর, গুন্টুর-রায়াঘাড়া প্যাসেঞ্জার ট্রেনে করে বিশাখাপত্তনমের রেলস্টেশনটিতে নেমেছিল ওই স্কুলপড়ুয়া। ট্রেন থেকে নামতে গিয়েই ঘটে যায় দুর্ঘটনা। সে সময় প্ল্যাটফর্মে নিরাপত্তার দায়িত্বে থাকা রেলরক্ষী বাহিনীর আধিকারিকরা সঙ্গে সঙ্গে ট্রেনটিকে থামিয়ে দেন। ছাত্রীটিকে সন্তর্পণে উদ্ধার করা হয়। ওই পড়়ুয়ার শরীরে সামান্য চোট-আঘাত লাগলেও বড় বিপদের সম্ভাবনা এড়ানো গিয়েছে।

তবে ঠিক সময়ে ট্রেনটিকে দাঁড় করানো না গেলে বড় দুর্ঘটনা ঘটে যেতে পারত বলে মনে করছেন রেলরক্ষী বাহিনীর আধিকারিকরা। উদ্ধার করার পর প্রাথমিক চিকিৎসার জন্য ওই পড়ুয়াকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন