Cobra

‘ওর ব্যাগের ভিতরে কিছু একটা নড়ছে স্যর!’ স্কুলপড়ুয়ার ব্যাগ খুলতেই বেরিয়ে এল জ্যান্ত গোখরো

ব্যাগের ভিতরে গোখরো? কেন নিয়ে এসেছিল পড়ুয়া? কী ভাবেই বা ব্যাগের ভিতরে গোখরোটিকে নিয়ে এল? এ সব প্রশ্নের উত্তর খুঁজছেন স্কুল কর্তৃপক্ষ।

Advertisement

সংবাদ সংস্থা

ভোপাল শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২২ ১৭:২৮
Share:

স্কুলপড়ুয়ার ব্যাগের ভিতর থেকে বেরিয়ে এল গোখরো! ছবি সৌজন্য টুইটার।

বেঞ্চে বসে অনেক ক্ষণ ধরেই এক স্কুলপড়ুয়া লক্ষ করছিল তার সহপাঠীর ব্যাগের ভিতরে কিছু একটা নড়াচড়া করছে। ব্যাগের চেন আটকানো ছিল। ফলে ব্যাগের ভিতরে কী সেটা ঠাওর করতে পারছিল না। বেশি কিছু ক্ষণ নজরে রাখার পর ওই স্কুলপড়ুয়া শিক্ষককে জানায়, ‘স্যর, ওর ব্যাগের ভিতরে কিছু একটা নড়াচড়া করছে!’

Advertisement

এমন অভিযোগ পেয়ে শিক্ষক ওই পড়ুয়াকে তার ব্যাগটা দিতে বলেন। কিন্তু ব্যাগের ভিতর যে সাক্ষাৎ যম ঘাপটি মেরে বসে আছে, তা ঘুণাক্ষরেও আঁচ করতে পারেননি শিক্ষক। পড়ুয়ার ব্যাগ ক্লাসঘরের বাইরে নিয়ে যাওয়া হয়। শিক্ষক ব্যাগের চেন খোলেন। ঝাঁকিয়ে ঝাঁকিয়ে ব্যাগ থেকে খাতা-বই বার করেন। কিন্তু তখন তিনি আঁচ করতে পারেননি, বই-খাতার মাঝে একটি গোখরো কুণ্ডলী পাকিয়ে বসে রয়েছে। বেশ কয়েক বার ব্যাগটি ঝাঁকাতেই হঠাৎ প্রায় তিন ফুটের একটি গোখরো বেরিয়ে আসে।

ব্যাগের ভিতরে গোখরো? কেন নিয়ে এসেছিল পড়ুয়া? কী ভাবেই বা ব্যাগের ভিতরে গোখরোটিকে নিয়ে এল? এ সব প্রশ্নের উত্তর খুঁজছেন স্কুল কর্তৃপক্ষ। ঘটনাটি মধ্যপ্রদেশের সহজপুরের একটি স্কুলের। এক দশম শ্রেণির ছাত্রীর ব্যাগের ভিতর থেকে গোখরোটি উদ্ধার হয়েছে। ভিডিয়োটি শেয়ার করেছেন বিজেপির এক কর্মী করণ বশিষ্ঠ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন