Madhya Pradesh Private Tutor

বকেয়া বেতন চাওয়ায় শিক্ষকের উপর খাপ্পা দুই ছাত্র, গল্পের অছিলায় গুলি চালিয়ে চম্পট

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার আহত ওই শিক্ষককে তাঁর কোচিং সেন্টারের বাইরে ডেকে পাঠায় অভিযুক্ত দুই ছাত্র। শিক্ষকের সঙ্গে খোশগল্প করতে করতে হঠাৎই গুলি চালিয়ে চম্পট দেয় তারা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

ভোপাল শেষ আপডেট: ২৩ জুন ২০২৩ ১৭:১৭
Share:

গুলি চালানোর পর পেটে হাত দিয়ে বসে পড়ছেন ওই শিক্ষক। —টুইটার।

বকেয়া বেতন মিটিয়ে দেওয়ার অনুরোধ করেছিলেন শিক্ষক। আর তার পর থেকেই সেই শিক্ষকের উপর বেজায় খাপ্পা ছিল দুই ছাত্র। শোধ তুলতে শিক্ষকের পেট লক্ষ্য করে গুলি চালিয়ে বাইকে চম্পট দিল তারা। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের মোরেনা জেলার জাউড়া রোড এলাকায়। গুরুতর জখম ওই শিক্ষক হাসপাতালে চিকিৎসাধীন। অভিযুক্ত দুই ছাত্রকে খুঁজছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার আহত ওই শিক্ষক গিরওয়ার সিংহকে তাঁর কোচিং সেন্টারের বাইরে ডেকে পাঠায় অভিযুক্ত দুই ছাত্র। তারা গিরওয়ারের সঙ্গে সাধারণ খোশগল্প করছিল। সে সময় হঠাৎই তাদের এক জন গিরওয়ারের পেটে গুলি করে। এই ঘটনার একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও এর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, যন্ত্রণায় এবং ঘটনার আকস্মিকতায় কুঁকড়ে উঠে, পেটে হাত দিয়ে বসে পড়ছেন ওই শিক্ষক।

পুলিশের তরফে জানানো হয়েছে, এলাকায় ‘কুলেন্দ্র কোচিং সেন্টার’ বলে শিক্ষা প্রতিষ্ঠান চালান আহত শিক্ষক গিরওয়ার। অভিযুক্ত দুই ছাত্র তিন বছর আগে ওই কোচিং সেন্টারে পড়ত। তাদের বেশ কিছু মাসের বেতন বকেয়া ছিল বলে জানতে পেরেছে পুলিশ। কয়েকটি সামাজিক অনুষ্ঠানে নাকি বেতন মিটিয়ে দেওয়ার অনুরোধ জানিয়েছিলেন গিরওয়ার। তাতেই নাকি ক্ষুণ্ণ হয় ওই দুই ছাত্র। গোয়ালিয়র হাসপাতালে চিকিৎসাধীন গিরওয়ার অবশ্য এখনও বুঝতেই পারছে না, কী কারণে তাঁকে গুলি করা হল। মোরেনার অতিরিক্ত এসপি রাজ নারায়ণ নারভাইয়া জানিয়েছেন, এই ঘটনায় এফআইআর দায়ের করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছেন তাঁরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন