sunny leone

নার্গিস, মাধুরী, শ্রীদেবীর সম্মান প্রাপ্য সানিরও! বললেন হার্দিক

রাগিনি এমএমএস, হেট স্টোরি-২, সিং ইজ ব্লিং-এর মতো বলিউড সিনেমায় অভিনয় করা সানি লিওন নিজে অনেক বার দাবি করেছেন, তাঁর বর্তমান বলিউড কেরিয়ার নিয়েই আলোচনা-সমালোচনা করা উচিত, অতীত ঘেঁটে নয়। হার্দিকেরও অবশ্য এটাই প্রথম নয়। এর আগেও সানি-প্রশস্তি শোনা গিয়েছে হার্দিকের মুখে।

Advertisement

সংবাদ সংস্থা

ইনদওর শেষ আপডেট: ১১ জুন ২০১৮ ১৬:৩৯
Share:

সানি লিওন ও হার্দিক পটেল।

এ বার সানি লিওনের হয়ে ব্যাট ধরলেন হার্দিক পটেল! শুধু ব্যাট ধরাই নয়, প্রাক্তন পর্ন তারকার অতীত ভুলে নার্গিস, মাধুরী বা শ্রীদেবীর মতো বলিউড তারকাদের সমান সম্মান সানিরও প্রাপ্য বলে মনে করেন গুজরাতের পতিদার আন্দোলনের নেতা হার্দিক। হার্দিকের এই মন্তব্যের পরেই অবশ্য সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় উঠেছে।

Advertisement

উপলক্ষ ছিল রাজনৈতিক কর্মসূচির ঘোষণা। ভোটারদের মধ্যে সচেতনতা বাড়াতে আগামী মাসেই মধ্যপ্রদেশ জুড়ে ‘যাত্রা’র সূচনা করবেন হার্দিক। সেই উপলক্ষ্যেই সোমবার ইনদওর ছিল সাংবাদিক বৈঠক। কিন্তু হার্দিকের সেই সাংবাদিক সম্মেলন কার্যত হয়ে উঠল সানি-ময়। পর্ন তারকা থেকে জিসম টু-এর হাত ধরে বলিউডে পা রাখা সানি লিওনের সঙ্গে নার্গিস, মাধুরী, শ্রীদেবীদের একাসনে বসিয়ে হার্দিক বলেন, পর্দায় তাঁর অভিনয় দিয়েই সানিকে বিচার করা উচিত। দেখা উচিত একজন স্বতন্ত্র অভিনেত্রী হিসাবে। হার্দিকের প্রশ্ন, ‘‘সানি লিওনের অতীত ভুলে কেন তাঁকে শুধুই এক জন অভিনেত্রী হিসেবে দেখা হবে না? নার্গিস, মাধুরীদের যে ভাবে দেখা হয়, সানিকে সে ভাবে দেখতে সমস্যা কোথায়?’’ দেশের অগ্রগতির সঙ্গে জুড়ে হার্দিকের সংযোজন, পর্ন স্টার হিসেবে সানিকে দেখা হলে, দেশে কখনও ভাবনাচিন্তার পরিবর্তন আসবে না।

রাগিনি এমএমএস, হেট স্টোরি-২, সিং ইজ ব্লিং-এর মতো বলিউড সিনেমায় অভিনয় করা সানি লিওন নিজে অনেক বার দাবি করেছেন, তাঁর বর্তমান বলিউড কেরিয়ার নিয়েই আলোচনা-সমালোচনা করা উচিত, অতীত ঘেঁটে নয়। হার্দিকেরও অবশ্য এটাই প্রথম নয়। এর আগেও সানি-প্রশস্তি শোনা গিয়েছে হার্দিকের মুখে। ফের সানির হয়ে সওয়াল করায় সোশ্যাল মিডিয়ায় অনেকে সরব হয়েছেন। পক্ষে-বিপক্ষে মতামত দিচ্ছেন নেটিজেনরা। তবে পাল্লা ভারী হার্দিকের সমালোকদেরই।

Advertisement

আরও খবর: ‘দুপুর ঠাকুরপো’র নতুন এই বৌদিকে চেনেন?

আরও খবর: মোদীকে খুনের মাওবাদী ছক! ভুতুড়ে গল্প বলে ব্যঙ্গ শিবসেনার

সাংবাদিক সম্মেলনে হার্দিক এ দিন কেন্দ্রের বিজেপি সরকারকেও একহাত নিয়েছেন। ‘লোভী’ আখ্যা দিয়ে হার্দিকের তোপ, কর্নাটকে সংখ্যাগরিষ্ঠতা না পেয়েও যে ভাবে ইয়েদুরাপ্পাকে প্রধানমন্ত্রী করার চেষ্টা করেছে বিজেপি, তা দেশের গণতন্ত্রের পক্ষে ক্ষতিকর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন