Sunny Leone

জুনিয়র ইঞ্জিনিয়ারিং পরীক্ষাতে প্রথম স্থান দখল করলেন সানি লিওন!

বিহার পাবলিক হেলথ ইঞ্জিনিয়ারিং বিভাগের জুনিয়র ইঞ্জিনিয়র পদে কর্মীনিয়োগ প্রক্রিয়া। আর সেই জুনিয়র ইঞ্জিনিয়ারিং পরীক্ষাতেই প্রথম স্থান দখল করলেন সানি লিওন!

Advertisement

সংবাদ সংস্থা

পটনা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০১৯ ১১:৫১
Share:

বিহার পাবলিক হেলথ ইঞ্জিনিয়ারিং বিভাগের জুনিয়র ইঞ্জিনিয়র পদে কর্মীনিয়োগ প্রক্রিয়া। সার্কুলার অনুযায়ী নিয়োগ করা হবে মোট ২১৪ জনকে। আর সেই জুনিয়র ইঞ্জিনিয়ারিং পরীক্ষাতেই প্রথম স্থান দখল করলেন সানি লিওন! এই খবরেই আপাতত তোলপাড় সোশ্যাল মিডিয়া।

Advertisement

বিহারের পাবলিক হেলথ ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট মেধাতালিকা প্রকাশ করতেই দেখা যায় প্রথম স্থানে নাম রয়েছে সানি লিওন নামের এক আবেদনকারীর। যদিও এই নাম আসল না কেবলমাত্র কেউ মজা করার জন্য এই নাম দিয়ে ফর্মপূরণ করেছেন তা নিশ্চিত করে বলতে পারেনি সংশ্লিষ্ট সংস্থা। নথিপত্র যাচাই করেই আসল ঘটনা জানা যাবে বলে জানানো হয়েছে দফতরের তরফে। ওয়েবসাইটে কোনও ত্রুটির সম্ভাবনাও উড়িয়ে দেওয়া হয়নি। প্রকাশিত মেধাতালিকায় দেখা যাচ্ছে যে এই সানি লিওন ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা, পেয়েছেন ৯৮.৫% নম্বর।

স্বাস্থ্য বিভাগের তরফে জানানো যে তালিকা অনুযায়ী ওই নারীর বয়স দেয়া হয়েছে ২৭, বাবার নাম লিওনা লিওন। তাঁর জন্মতারিখ ১৩ মে, ১৯৯১। অসংরক্ষিত পদে আবেদন করা ওই মহিলার ইতিমধ্যে একই পদে পাঁচ বছরের অভিজ্ঞতাও রয়েছে। এ ছাড়াও দেখা যাচ্ছে যে ওই প্রকাশিত তালিকায় দ্বিতীয় স্থান দখলকারী প্রার্থীর সঙ্গে তাঁর বাবার পদবী এক নয়। তৃতীয় স্থানে থাকা প্রার্থীর নাম বা বাবার নাম কিছুই বোঝা যাচ্ছে না। পরীক্ষা পদ্ধতি এবং ফলপ্রকাশের পদ্ধতি কতটা ত্রুটিমুক্ত তা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠেছে।

Advertisement

সেই মেরিট লিস্ট

আরও পড়ুন: জঙ্গলের নীরবতা ভেঙে দিল শব্দদানব

আরও পড়ুন: সুর নরম করে পাকিস্তানকে ফের আলোচনারই বার্তা মোদীর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন