Sourav Chakraborty

Sushmita Dev: নজরে গোয়ার ভোট, বড় সাংগঠনিক দায়িত্ব দিয়ে সুস্মিতাকে সৈকত-রাজ্যে পাঠাল তৃণমূল

সোমবার রাতে একটি প্রেস-বিবৃতিতে তৃণমূল জানিয়েছে, সুস্মিতার সঙ্গে একই দায়িত্ব পেয়েছেন আলিপুরদুয়ারের প্রাক্তন বিধায়ক সৌরভ চক্রবর্তীও।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২২ ২৩:০২
Share:

গোয়ায় সাংগঠনিক দায়িত্ব দেওয়া হল সুস্মিতা দেব ও সৌরভ চক্রবর্তীকে।

গোয়ায় বিধানসভা ভোটের আগে সাংগঠনিক স্তরে বড় ঘোষণা তৃণমূলের। কৃষ্ণনগরের সাংসদ মহুয়া মৈত্রকে আগেই সৈকত-রাজ্যে প্রধান সেনাপতি করে পাঠিয়েছিল জোড়াফুল শিবির। এ বার ওই রাজ্যে সাংগঠনিক দায়িত্বে পাঠানো হল তৃণমূলের রাজ্যসভা সাংসদ সুস্মিতা দেবকেও। সুস্মিতার সঙ্গে একই দায়িত্ব পেয়েছেন আলিপুরদুয়ারের প্রাক্তন তৃণমূল বিধায়ক সৌরভ চক্রবর্তীও।

সোমবার রাতে একটি প্রেস-বিবৃতি প্রকাশ করে জানানো হয়েছে, সুস্মিতা ও সৌরভকে গোয়ার সাংগঠনিক দায়িত্ব দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Advertisement

অভিষেক বন্দ্যোপাধ্যায় দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক হওয়ার পরই বাংলার বাইরে ত্রিপুরা এবং গোয়ার দিকে নজর দিয়েছে তৃণমূল। দু’টি রাজ্যই বিজেপি শাসিত। ৪০ বিধানসভা আসনের গোয়াতে ফেব্রুয়ারি-মার্চের মধ্যে ভোট। তা নজরে রেখেই সুস্মিতা ও সৌরভকে পাঠানো হল ওই রাজ্যে।

বর্তমানে ত্রিপুরায় তৃণমূলের সাংগঠনিক দায়িত্বে রয়েছেন সুস্মিতা। গত বছর অগস্ট মাসে কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার পরই ত্রিপুরার দায়িত্ব দেওয়া হয়েছিল সুস্মিতাকে। তাঁকে রাজ্যসভার সাংসদও করেছেন মমতা। এ বার আরও একটি গুরুদায়িত্ব দেওয়া হল সুস্মিতাকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন