Gurugram

গাড়ি থামাতে বলেছিলেন ট্র্যাফিক পুলিশ, ৫০ মিটার হেঁচড়ে নিয়ে গিয়ে চাপা দিলেন চালক!

বিকেল সাড়ে ৪টে নাগাদ হরপ্রীত লক্ষ করেন, কালো কাচে ঢাকা একটি এসইউভি দ্রুত গতিতে এগিয়ে আসছে। চালককে গাড়ি থামানোর সঙ্কেত দেন এএসআই।

Advertisement

সংবাদ সংস্থা

গুরুগ্রাম শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২২ ১২:১৫
Share:

গাড়ির বনেটের উপর এএসআই হরপ্রীত। ছবি: সংগৃহীত।

দিল্লির গুরুগ্রামে ট্র্যাফিক পুলিশের অ্যাসিস্ট্যান্ট সাব-ইনস্পেক্টরকে (এএসআই) ৫০ মিটার টেনে নিয়ে যাওয়ার পর চাপা দেওয়ার অভিযোগ উঠল এক এসইউভি চালকের বিরুদ্ধে। শুক্রবার ঘটনাটি ঘটেছে গুরুগ্রামের অম্বেডকর চকের সেক্টর ৫২-তে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন এএসআই। তাঁর একটি পা ভেঙে গুঁড়িয়ে গিয়েছে। অবস্থাও সঙ্কটজনক। আহত এএসআইয়ের নাম হরপ্রীত। শুক্রবার সেক্টর ৫২-তে দুই কনস্টেবল এবং এক জন হোমগার্ডকে সঙ্গে নিয়ে গাড়িতে তল্লাশি চালাচ্ছিলেন এএসআই।

বিকেল সাড়ে ৪টে নাগাদ হরপ্রীত লক্ষ করেন, কালো কাচে ঢাকা একটি এসইউভি দ্রুত গতিতে এগিয়ে আসছে। চালককে গাড়ি থামানোর সঙ্কেত দেন এএসআই। অভিযোগ, চালক গাড়ি না থামিয়ে সিগন্যাল ভেঙে আরও গতি বাড়িয়ে দেন। এএসআই থামাতে গেলে তাঁকে ৫০ মিটার হেঁচড়াতে হেঁচড়াতে নিয়ে যান চালক। এর পরই গাড়ির বনেট থেকে রাস্তায় পড়ে যান ওই এএসআই। তখনই তাঁর উপর দিয়ে গাড়ি চালিয়ে দেন চালক। গুরুতর জখম অবস্থায় এএসআইকে হাসপাতালে ভর্তি করানো হয়।

Advertisement

কনস্টেবল সোমবীর সেক্টর ৫৩ থানায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে এফআইআর দায়ের করেন। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। সেক্টর ৫৩ থানার ইনস্পেক্টর অমিত কুমার বলেন, “সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে গাড়িটিকে চিহ্নিত করা হয়েছে। রেজিস্ট্রেশন নম্বর পরীক্ষা করে গাড়ির মালিকের খোঁজ চালানো হচ্ছে। খুব শীঘ্রই অভিযুক্তকে গ্রেফতার করা হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন