Mumbai Car Accident

একটি গাড়িতে ধাক্কা মেরে পালাতে গিয়ে একের পর এক গাড়িতে ধাক্কা! মৃত তিন, আহত ছয় মুম্বইয়ে

পুলিশ জানিয়েছে, এসইউভিটি প্রচণ্ড গতিতে বান্দ্রার দিকে আসছিল। রাত সাড়ে ১০টা নাগাদ বান্দ্রা-ওরলি সি লিঙ্কের টোল প্লাজার ১০০ মিটার আগে একটি গাড়ির সঙ্গে ধাক্কা লাগে এসইউভিটির।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২৩ ০৮:৪৯
Share:

বান্দ্রা-ওরলি সি লিঙ্কের টোল প্লাজায় দুর্ঘটনাগ্রস্ত একটি গাড়ি। ছবি: সংগৃহীত।

দ্রুতগতিতে ছুটে এসে একের পর এক গাড়িতে ধাক্কা অন্য একটি এসইউভি-র। দুর্ঘটনা ঘটে মৃত্যু হল তিন জনের। এই ঘটনায় আরও ছ’জন আহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে মুম্বইয়ের বান্দ্রা-ওরলি সি লিঙ্কের টোল প্লাজায় এই ঘটনাটি ঘটে।

Advertisement

পুলিশ জানিয়েছে, এসইউভিটি প্রচণ্ড গতিতে বান্দ্রার দিকে আসছিল। রাত সাড়ে ১০টা নাগাদ বান্দ্রা-ওরলি সি লিঙ্কের টোল প্লাজার ১০০ মিটার আগে একটি গাড়ির সঙ্গে ধাক্কা লাগে এসইউভিটির। ঘটনাস্থল থেকে পালাতে গিয়ে টোলপ্লাজায় দাঁড়িয়ে থাকা আরও বেশ কয়েকটি গাড়িতে ধাক্কা মারে গাড়িটি। মৃত্যু হয় দু’জন মহিলা-সহ মোট তিন জনের। ঘাতক গাড়ির চালকও সামান্য আহত হন। তাঁকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। গাড়িটিও বাজেয়াপ্ত করেছে পুলিশ।

এই প্রসঙ্গে মুম্বইয়ের পুলিশ আধিকারিক কৃষ্ণকান্ত উপাধ্যায় বলেন, ‘‘একটি গাড়িতে ধাক্কা মেরে পালাতে গিয়ে এসইউভিটি টোল প্লাজায় আরও দুই থেকে তিনটি গাড়িকে ধাক্কা মারে। দুর্ঘটনায় মোট ন’জন আহত হন। যার মধ্যে তিন জন মারা গিয়েছেন। বাকি ছ’জনের মধ্যে দু’জনের অবস্থা গুরুতর।”

Advertisement

প্রসঙ্গত, বান্দ্রা-ওরলি সি লিঙ্ক প্রায় ছ’কিলোমিটার দীর্ঘ। এটি পশ্চিম মুম্বইয়ের বান্দ্রাকে দক্ষিণ মুম্বইয়ের ওরলির সঙ্গে সংযুক্ত করে। বিগত কয়েক মাসে এই রাস্তায় বেশ কয়েকটি দুর্ঘটনা ঘটেছে৷

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন