Accident

মেলায় ঘুরতে ঘুরতে ছিটকে বেরিয়ে গেল ঘূর্ণি, আহত শিশু-সহ পাঁচ, প্রকাশ্যে ভয়ঙ্কর ভিডিয়ো

ঘূর্ণিতে দুর্ঘটনার কথা মেলায় ছড়িয়ে পড়তেই হুড়োহুড়ি শুরু হয়ে যায়। সকলেই এক সঙ্গে মেলা থেকে ছুটে বেরোনোর চেষ্টা শুরু করেন। এতে অনেকেই পদপিষ্ট হন। পুলিশ গিয়ে পরিস্থিতি আয়ত্তে আনে।

Advertisement

সংবাদ সংস্থা

গাজিয়াবাদ শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২২ ১৬:৩৫
Share:

মেলায় দুর্ঘটনা! টুইটার থেকে নেওয়া।

গাজিয়াবাদে রামলীলার মেলায় বিপত্তি। প্রবল বেগে ঘুরতে ঘুরতে ভেঙে গেল ঘূর্ণি। ছিটকে পড়লেন দুই মহিলা-সহ তিনটি শিশু। শুক্রবার রাতের এই ঘটনায় হুলস্থুল পড়ে যায়।

Advertisement

জানা গিয়েছে, গাজিয়াবাদে একটি রামলীলার মেলায় শুক্রবার রাতে ঘূর্ণিতে (চলতি পরিভাষায় ব্রেক ডান্স) উঠেছিলেন অন্তত ১০ জন। একটি ক্যাপসুলে তিন শিশুকে নিয়ে বসেছিলেন দুই মহিলা। প্রবল বেগে ঘূর্ণি ঘুরছিল। আচমকাই সেই ক্যাপসুলটি মূল কাঠামো থেকে ভেঙে বেরিয়ে যায়। মুহূর্তে ছিটকে পড়েন পাঁচ জনই। সেই সময় ঘূর্ণির গতি এতটাই বেশি ছিল যে পাঁচ জনকে ছিটকে ফেলে দিয়ে ক্যাপসুলটি প্রায় উড়ে গিয়ে পড়ে পাশে।

দুর্ঘটনার খবর পেয়ে মেলায় হুড়োহুড়ি পড়ে যায়। পদপিষ্ট হন বেশ কয়েক জন। তড়িঘড়ি পুলিশ পৌঁছে পরিস্থিতি আয়ত্তে আনে। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল সূত্রে খবর, প্রত্যেকেই এখন ভাল আছেন।

Advertisement

গাজিয়াবাদ প্রশাসন ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন