Tamilnadu

ক্লাসে ছাত্রদের সামনেই শিক্ষিকাকে ছুরি মারলেন স্বামী!

তখনই ছুরি বের করে ওই ব্যক্তি বসিয়ে দেন শিক্ষিকার বুকে। ক্লাস ভর্তি ছাত্রদের চোখের সামনেই।

Advertisement

সংবাদ সংস্থা 

চেন্নাই শেষ আপডেট: ২৫ জুলাই ২০১৯ ১২:৩৪
Share:

ক্লাসেই শিক্ষিকার বুকে ছুরি বসালেন স্বামী। অলঙ্করণে তিয়াসা দাস।

চলছে স্কুল। ক্লাসে বসে ছাত্ররা। তাঁদের সোশ্যাল সায়েন্সের ক্লাস নিচ্ছেন শিক্ষিকা। তখন হঠাৎই ওই শিক্ষিকার স্বামী চলে আসেন ক্লাসে। তিনি ক্লাসে আসতেই শিক্ষিকার সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় শুরু হয়। তখনই ছুরি বের করে ওই ব্যক্তি বসিয়ে দেন শিক্ষিকার বুকে। ক্লাস ভর্তি ছাত্রদের চোখের সামনেই।

Advertisement

সম্প্রতি এই ঘটনা ঘটেছে, তামিলনাড়ুর তিরুমঙ্গলমের পিকেএন বয়েজ হাই স্কুলে। এই ঘটনার পর থেকে আতঙ্ক রীতিমতো গ্রাস করেছে ওই ক্লাসে উপস্থিত ছাত্রদের একটি বড় অংশের মধ্যে। সে রাজ্যের শিক্ষা দফতর সিদ্ধান্ত নিয়েছে, শিক্ষিকাকে খুনের সময় ক্লাসে উপস্থিত ছাত্রদের কাউন্সেলিং করানো হবে।

পুলিশ জানিয়েছে, স্বামীর হাতে খুন হওয়া ওই শিক্ষিকার নাম জি রতিদেবী। তাঁর বয়স ৩৫ বছর। তিনি দুই যমজ সন্তানের মা। তবে বিগত কয়েক মাস ধরে স্বামী সঙ্গে মতপার্থক্যের জেরে তিনি বাপের বাড়িতে থাকছিলেন। ওই শিক্ষিকার স্বামী গুরু মুনেশ্বরণ চেন্নাইয়ে ইঞ্জিনিয়ারিংয়ের কাজ করেন বলে জানানো হয়েছে পুলিশের তরফে।

Advertisement

ঘটনা নিয়ে এক পুলিশ অফিসার বলেছেন, ‘‘মুনেশ্বরণকে গ্রেফতার করে তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্তের পর রতিদেবীর দেহ তাঁর আত্মীয়দের হাতে তুলে দেওয়া হয়েছে।’’

আরও পড়ুন: ডাইনি অপবাদে পিটিয়ে খুন মহিলা

আরও পড়ুন: ভারতের ‘সেক্স ক্যাপিটাল’ হয়ে উঠছে গোয়া!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন