Sexual abuse

টিফিনের বিরতি হলেই ছাত্রীদের ফাঁকা ঘরে নিয়ে গিয়ে যৌন হেনস্থার অভিযোগ! ধৃত শিক্ষক

বেঙ্গালুরুর হেব্বল এলাকার একটি সরকারি স্কুলের অঞ্জনাপ্পা নামের ওই শিক্ষক গত তিন মাসের মধ্যে অন্তত ১৫ জন ছাত্রীকে যৌন হেনস্থা করেছেন বলে পুলিশের দাবি।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২২ ০৯:৩০
Share:

ছাত্রীদের যৌন নিগ্রহের অভিযোগে ধৃত শিক্ষক। প্রতীকী ছবি।

স্কুলের একাধিক ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার হলেন শিক্ষক। বেঙ্গালুরুর হেব্বল এলাকার একটি সরকারি স্কুলের ওই শিক্ষক গত তিন মাসের মধ্যে অন্তত ১৫ জন ছাত্রীকে যৌন হেনস্থা করেছেন বলে পুলিশের দাবি।

Advertisement

পুলিশ সূত্রের খবর, অঞ্জনাপ্পা নামে ৫৪ বছরের ওই স্কুল শিক্ষকের বিরুদ্ধে নির্যাতিতা ৮-৯ জন ছাত্রীর অভিভাবকেরা অভিযোগ দায়ের করেছিলেন। তারই ভিত্তিতে তাঁকে গ্রেফতার করা হয়। নাবালিকাদের পরিবারের অভিযোগ, স্কুলের টিফিনের বিরতির সময় ফাঁকা ঘরে একা পেয়ে বেশ কয়েক বার তাঁদের নাবালিকা মেয়েদের চুমু খেয়েছেন, যৌন হেনস্থা করেছেন অঞ্জনাপ্পা।

এমনকি, শারীরশিক্ষার ক্লাসের সময় প্রকাশ্যে উদ্দেশ্যপ্রণোদিত ভাবে ওই শিক্ষক ছাত্রীদের শরীর স্পর্শ করতেন বলেও অভিযোগ। প্রথমে ভয়ে এবং সঙ্কোচে নিজে থেকে কাউকে বলতে পারেনি নির্যাতিতা স্কুল ছাত্রীরা। কিন্তু বেশ কিছু দিন তাদের মধ্যে এক জনের আচার-ব্যবহারে অসঙ্গতি দেখেন পরিবারের লোকজন। এর পর তাকে জিজ্ঞাসাবাদ করা হলে সব ঘটনা খুলে বলে সে। এর পর তাঁরা স্কুল কর্তৃপক্ষের দ্বারস্থ হলে অঞ্জনাপ্পার ‘কীর্তি’ সামনে আসে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন