National news

ব্যক্তিগত বিষয় বন্ধুদের জানানোয় স্ত্রীকে খুন করলেন ব্যক্তি

সোশ্যাল মিডিয়ায় বন্ধুদের সঙ্গে ব্যক্তিগত বিষয় শেয়ার করার জন্য স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করলেন স্বামী। স্ত্রীকে খুনের পর তিনি নিজেও আত্মহত্যা করেন। ঘর থেকে উদ্ধার হওয়া সুইসাইড নোটে এমনটাই লেখা ছিল বলে পুলিশ জানিয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০১৭ ১৬:৫৮
Share:

স্ত্রীর সঙ্গে রাকেশ। ছবি: সংগ্রহ।

সোশ্যাল মিডিয়ায় বন্ধুদের সঙ্গে ব্যক্তিগত বিষয় শেয়ার করার জন্য স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করলেন স্বামী। স্ত্রীকে খুনের পর তিনি নিজেও আত্মহত্যা করেন। ঘর থেকে উদ্ধার হওয়া সুইসাইড নোটে এমনটাই লেখা ছিল বলে পুলিশ জানিয়েছে। সম্প্রতি ঘটনাটি ঘটেছে পুণে থেকে ১২ কিলোমিটার দূরে হাদাপসরের শিবপার্ক অ্যাপার্টমেন্টে।

Advertisement

রাকেশ গানগুরদে (৩৪) নামে ওই ব্যক্তি পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার। তাঁর স্ত্রীর নাম সোনালি (২৮)। ঘরে বিছানার উপরে স্ত্রী সোনালির দেহ পড়ে ছিল। আর ঘরেরই একপাশে সিলিং থেকে ঝুলছিল রাকেশের নিথর দেহ। উদ্ধার হওয়া সুইসাইড নোট থেকেই পুলিশ জানতে পারে, চার বছর হল তাঁদের বিয়ে হয়েছে। কোনও সন্তান নেই। স্ত্রীর সঙ্গে রাকেশের সম্পর্ক আগাগোড়া ভালই ছিল। তবে সম্প্রতি স্ত্রী সোশ্যাল মিডিয়ায় তাঁদের ব্যক্তিগত কিছু বিষয় নিয়ে বন্ধুদের সঙ্গে আলোচনা করতে শুরু করে। ব্যক্তিগত বিষয় পাঁচ কান করা মোটেই পছন্দ ছিল না রাকেশের। এরকম করতে স্ত্রীকে একাধিকবার নাকি তিনি মানাও করেছিলেন। কিন্তু স্ত্রী সোনালি সে সব তোয়াক্কা করেননি। ঘটনার দিন রাতেও এই নিয়েই দু’জনের মধ্যে ঝামেলা বাধে। রাগের চোটে স্ত্রীর গলা চেপে ধরেন রাকেশ। বিছানার মধ্যেই কাতরাতে কাতরাতে মৃত্যু হয় সোনালির। এর পর রাকেশও সুইসাইড করেন।

দীর্ঘক্ষণ মেয়ে আর জামাই রাকেশ ফোন না তোলায় সোনালির বাপের বাড়ির লোকেরা দুশ্চিন্তায় পড়ে যান। সোনালির মা আর ভাই তাঁদের অ্যাপার্টমেন্টে চলে আসেন। ঘরের দরজা ভিতর থেকে বন্ধ ছিল। অনেক ডাকাডাকিতেও সাড়া না মিললে পুলিশে খবর দেন তাঁরা। পরে পুলিশ এসে দরজা ভেঙে মৃতদেহগুলিকে উদ্ধার করে। এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

আরও পড়ুন: মহাসাগরের মধ্যে আস্ত শহর, থাকতে চান?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন