rape

ঘরে ঢুকে ধর্ষণের পর কিশোরীকে হাতুড়ি দিয়ে খুন উত্তরপ্রদেশে, ঝুলিয়ে দেওয়া হল দেহ

পুলিশ সূত্রে খবর, লখনউয়ের ইন্দিরানগরের বাসিন্দা ওই কিশোরী। বুধবার দুপুরে বাড়িতে একাই ছিল সে। অভিযোগ, সেই সুযোগ নিয়ে এক ব্যক্তি কিশোরীর বাড়িতে ঢোকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লখনউ শেষ আপডেট: ০৮ জুন ২০২৩ ১৭:৫৩
Share:

—প্রতীকী ছবি।

ঘরে ঢুকে এক কিশোরীকে ধর্ষণের পর হাতুড়ি দিয়ে খুনের অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। শুধু ধর্ষণ এবং খুনই নয়, কিশোরীর দেহ ঝুলিয়েও দেন অভিযুক্ত। বুধবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের রাজধানী লখনউয়ে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, লখনউয়ের ইন্দিরানগরের বাসিন্দা ওই কিশোরী। বুধবার দুপুরে বাড়িতে একাই ছিল সে। অভিযোগ, সেই সুযোগ নিয়ে এক ব্যক্তি কিশোরীর বাড়িতে ঢোকেন। তাকে ধর্ষণের পর প্রমাণ লোপাটের জন্য হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে খুন করেন। তার পর ঘরের মধ্যেই কিশোরীর দেহ ঝুলিয়ে দেন।

পুলিশ জানিয়েছে, কিশোরীর বাবা শাহিদ নামে এক ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণ এবং খুনের অভিযোগ দায়ের করেছেন। ঘটনার পর থেকেই পলাতক শাহিদ। পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে। খুব শীঘ্রই গ্রেফতার করা হবে। এই ঘটনার পর থেকে ইন্দিরানগরে একটা চাপা উত্তেজনা তৈরি হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারের দাবিতে সরব হয়েছেন স্থানীয়েরা।

Advertisement

আরও একটি ঘটনায় এক কিশোরীকে গণধর্ষণের পর খুনের অভিযোগ উঠেছে উত্তরপ্রদেশেই। রাজ্যের বস্তি জেলায় কিশোরীকে গণধর্ষণ করে খুন করার অভিযোগ ওঠে এক বিজেপি নেতা, নাবালক-সহ ৩ জনের বিরুদ্ধে। ৩ জনকেই গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন