Madhya Pradesh

২ হাজার টাকা নিয়ে বচসা, মধ্যপ্রদেশে কিশোরকে মারধরের পর জুতো চাটানোর অভিযোগ, ধৃত ১

Advertisement

সংবাদ সংস্থা

ভোপাল শেষ আপডেট: ১৪ মার্চ ২০২১ ১৪:০৯
Share:

প্রতীকী ছবি।

এক কিশোরকে মারধরের পর জুতো চাটানো এবং জোর করে সিগারেট খাওয়ানোর অভিযোগ উঠল ৪ জনের বিরুদ্ধে। কিশোররকে হেনস্থা ও নিগ্রহের অভিযোগে গ্রেফতার করা হয়েছে ১ জনকে। মধ্যপ্রদেশের জব্বলপুরের নয়াগাঁওয়ের ঘটনা।

Advertisement

পুলিশ জানিয়েছে, ঘটনার সূত্রপাত ২ হাজার টাকাকে কেন্দ্র করে। বৃহস্পতিবার রাতে কিশোরের বাবা ছেলের নিখোঁজ হওয়ার অভিযোগ দায়ের করেন। তার ঠিক পর দিনই নেটমাধ্যমে একটি ভিডিয়ো সামনে আসে। তাতে দেখা যায় নিখোঁজ ওই কিশোরকে ৪ জন মারধর করছে। ভিডিয়োটি পুলিশের হাতে আসতেই অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু হয়।

তল্লাশিতে নেমে পুলিশ দীপক পাস্‌সি নামে এক অভিযুক্তকে গ্রেফতার করে। গোরা বাজার থানার পুলিশ আধিকারিক সহদেব শাহু জানিয়েছেন, বৃহস্পতিবার রাতে আক্রান্ত ওই কিশোর বাড়ি ফিরছিল। পথেই ৪ অভিযুক্ত তাকে তুলে নিয়ে যায় নয়াগাঁও এলাকার একটি মাঠে। অভিযোগ, সেখানে কিশোরকে প্রথমে মারধর করে অভিযুক্তদের মধ্যে এক জন। অন্য আর এক জন তাকে জোর করে সিগারেট খাওয়ায়। এখানেই থামেনি অভিযুক্তরা। এর পর কিশোরকে তাদের জুতো চাটতে বাধ্য করা হয়।

Advertisement

দীপককে গ্রেফতার করলেও বাকি ৩ অভিযুক্তের হদিশ মেলেনি। পুলিশ জানিয়েছে, ধৃতকে জেরা করে বাকিদের সম্পর্কে জানার চেষ্টা চলছে। দীপকের বিরুদ্ধে অপহরণ, মারধরের অভিযোগে মামলা রুজু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন