Crime

মদ্যপানে বাধা, মেয়েকে গুলি করে খুন, গ্রেফতার বাবা

গুলির শব্দ শুনে তড়িঘড়ি নেম সিংহের বাড়িতে ছুটে আসেন স্থানীয় লোকজন। তাঁরাই পুলিশ খবর দেন এবং মেয়েটিকে স্থানীয় হাসপাতালে নিয়ে যান।

Advertisement

সংবাদ সংস্থা

সম্ভল শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০১৯ ১৫:১৩
Share:

—প্রতীকী চিত্র।

মদ্যপানে বাধা দেওয়ায় কিশোরী মেয়েকে গুলি করে খুন করল এক ব্যক্তি। শনিবার উত্তরপ্রদেশের সম্ভলে এই ঘটনা ঘটেছে। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। জেরায় অপরাধ স্বীকার করেছে সে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম নেম সিংহ। বয়স ৫২। সম্ভল জেলার বন্দরাই গ্রামের বাসিন্দা সে। মদ্যপ হিসাবে এলাকায় দুর্নাম রয়েছে তার। সেই নিয়ে শনিবার কিশোরী মেয়ে নীতেশের সঙ্গে বচসা শুরু হয়। তখনই দেশি পিস্তল বার করে নিয়ে মেয়েকে গুলি করে সে।

গুলির শব্দ শুনে তড়িঘড়ি নেম সিংহের বাড়িতে ছুটে আসেন স্থানীয় লোকজন। তাঁরাই পুলিশ খবর দেন এবং মেয়েটিকে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। কিন্তু সেখানে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

Advertisement

আরও পড়ুন: পড়াশোনা নিয়ে বকুনি বাবার, ১৫ তলা থেকে ঝাঁপ ইঞ্জিনিয়ারিং ছাত্রীর​

স্থানীয় থানার এসএইচও প্রবীণকুমার সোলাঙ্কি জানান, ‘‘নেম সিংহকে গ্রেফতার করেছি আমরা। জেরায় অপরাধ স্বীকার করেছে সে। সে দেশি পিস্তল থেকে মেয়েকে গুলি করেছিল, সেটিও উদ্ধার করা গিয়েছে।’’

তবে এই প্রথম নয়, মদ্যপানের অভ্যাস নিয়ে পরিবারের লোকজনের সঙ্গে নেম সিংহের দীর্ঘদিনের ঝামেলা বলে জানা গিয়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছর পনেরো আগে নেম সিংহের স্ত্রী আত্মহত্যা করেন। তার পর থেকেই মদ্যপানে আসক্ত হয়ে পড়ে নেম সিংহ। নেশার জন্য চাষের জমি পর্যন্ত বিক্রি করে দেয়।

আরও পড়ুন: উন্নাও ধর্ষণকাণ্ডে নাটকীয় মোড়, কুলদীপ সেঙ্গারের ভাইয়ের মৃত্যু​

সেই নিয়ে বড় ছেলে গৌরবের সঙ্গে ঝামেলা বাধে নেম সিংহের। রাগে স্ত্রী, সংসার নিয়ে দু’বছর আগে দিল্লি চলে যান গৌরব। সেই থেকে ছোট ছেলে সৌরভ এবং ১৭ বছরের মেয়ে নীতেশকে নিয়ে সংসার ছিল নেম সিংহের। মদ্যপান নিয়ে প্রায়শই বাবার সঙ্গে ঝামেলা বাধত তাদের। তার মধ্যেই শনিবার সৌরভ বাড়িতে না থাকাকালীন নীতেশের সঙ্গে বচসা শুরু হয়। তখনই তাকে গুলি করে খুন করে নেম সিংহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন