Sexual Assault on minor in Telangana

৪ বছরের নাবালিকাকে যৌন নিপীড়ন! ৬ বছর পর অভিযুক্তকে ২০ বছরের সাজা দিল আদালত

সাজা পাওয়া ওই যৌন নিপীড়কের নাম দুসারি রাজু। তিনি মাঞ্চালের বাসিন্দা। ২০১৬-র ৫ ফেব্রুয়ারি এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ওঠে রাজুর বিরুদ্ধে। তদন্তে নেমে তাঁকে গ্রেফতার করে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২২ ১০:৪৬
Share:

২০১৬-তে ৪ বছরের এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ওঠে রাজুর বিরুদ্ধে। প্রতীকী ছবি।

নাবালিকাকে যৌন নিপীড়নের অপরাধে এক ব্যক্তিকে ২০ বছর কারাবাসের সাজা শোনাল আদালত। হায়দরাবাদের রঙ্গা রেড্ডি জেলার মাঞ্চালের ঘটনা। পকসো আইনে ধৃত ওই ব্যক্তির বিরুদ্ধে মামলার শুনানি চলছিল। বৃহস্পতিবার সেই মামলার রায় ঘোষণা হল। ২০ বছরের কারাবাসের সাজা শোনানোর পাশাপাশি ওই ব্যক্তিকে ২০ হাজার টাকা জরিমানা দেওয়ার নির্দেশও দিয়েছে আদালত।

Advertisement

পুলিশ জানিয়েছে, সাজা পাওয়া ওই যৌন নিপীড়কের নাম দুসারি রাজু ওরফে কাটম রাজু। তিনি মাঞ্চালের বাসিন্দা। ২০১৬-র ৫ ফেব্রুয়ারি ৪ বছরের এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ওঠে রাজুর বিরুদ্ধে। তদন্তে নেমে তাঁকে গ্রেফতার করে পুলিশ। মাঞ্চাল থানায় নথিভুক্ত করা ওই অভিযোগে জানানো হয়, ৩ ফেব্রুয়ারি শিশুটিকে টাকা দেওয়ার অজুহাতে রাজু তাকে পাশের একটি বাড়িতে নিয়ে যায় এবং যৌন নির্যাতন করে। কিন্তু মেয়েটি কোনও রকমে পালিয়ে যায় এবং পুরো ঘটনাটি মাকে জানায়।

গ্রেফতারের পর থেকে বিচার বিভাগীয় হেফাজতেই ছিলেন রাজু। তাঁর বিরুদ্ধে একাধিক প্রমাণ সংগ্রহ করে থানায় জমা দেন তদন্তকারী আধিকারিকরা। বৃহস্পতিবার এই বিষয়ে এলবি নগরের বিশেষ আদালতে রাজুকে ২০ বছরের সাজা শোনাল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন