CCTV

মহিলা চিকিৎসককে বাড়ি থেকে অপহরণ! বাবাকে মার, বাড়িতে তাণ্ডব, শিউরে ওঠার মতো দৃশ্য

পেশায় চিকিৎসক ওই তরুণীর বাবাকে বেধড়ক মারধর করে তাঁদের বাড়িতে ভাঙচুর চালালেন প্রায় একশো যুবক। তাঁকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। সিসিটিভি ফুটেজে ধরা পড়ে সেই চাঞ্চল্যকর ছবি।

Advertisement

সংবাদ সংস্থা

তেলেঙ্গানা শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২২ ১০:২৬
Share:

বাড়িটিকে ঘিরে তাণ্ডব চালান একশোর বেশি যুবক। এর পর ভাঙচুর শুরু হয় বাড়িতে। ছবি: সংগৃহীত।

এক ২৪ বছরের তরুণীর বাড়িতে ঢুকে তাঁকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠল তেলেঙ্গানার রঙ্গারেড্ডি জেলার রচকোণ্ডা থানা এলাকায়। শুধু তা-ই নয়, পেশায় চিকিৎসক ওই তরুণীর বাবাকে বেধড়ক মারধর করে তাঁদের বাড়িতে ভাঙচুর চালালেন প্রায় একশো যুবক। তার পর তরুণীকে টেনেহিঁচড়ে নিয়ে যাওয়া হয় একটি গাড়িতে। সিসিটিভি ফুটেজে ধরা পড়ে শিউরে ওঠার মতো এই দৃশ্য। অভিযোগের প্রেক্ষিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, ওই ঘটনাটি শুক্রবারের। ভিডিয়োয় দেখা যায় একটি বাড়ির দিকে এগোচ্ছেন বেশ কয়েক জন যুবক। তাঁদের কারও কারও হাতে লাঠি। এর পর সব দিক থেকে বাড়িটি ঘিরে ভাঙচুর শুরু করেন তাঁরা। ওই সময় এক প্রৌঢ় বাধা দিতে এলে তাঁকে বেধড়ক মারধর করা হয়। অভিযোগ, এর পর একশো জনের বেশি যুবক হুড়মুড়িয়ে ওই বাড়িতে ঢুকে তাণ্ডব চালান। বৈশালী নামে ২৪ বছরের চিকিৎসককে টেনে নিয়ে যাওয়া হয়। পরিবারের অভিযোগ, বৈশালীকে বাড়ি থেকে অপহরণ করা হয়েছে। তাঁকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে গাড়িতে ঢোকানো হয়। যদিও কী কারণে এই হামলার ঘটনা, তা এখনও স্পষ্ট নয়।

Advertisement

রচকোণ্ডা পুলিশ সংবাদমাধ্যমকে জানিয়েছে, ওই তরুণীকে অপহরণের পর শারীরিক ভাবে আক্রমণ করা হয় বলে অভিযোগ উঠেছে। তাঁকে উদ্ধার করা সম্ভব হয়েছে। পুলিশ আরও জানাচ্ছে, এটা পূর্বপরিকল্পিত হামলা। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭-সহ একাধিক ধারায় মামলা দায়ের হয়েছে। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন