Shopian

শোপিয়ানে নিরাপত্তা বাহিনীর সঙ্গে গুলির লড়াই, নিহত ১ জঙ্গি

শোপিয়ানের মেলহোরা এলাকার জাইনাপোরাতে জঙ্গিদের গতিবিধির খবর পেয়ে সোমবার সন্ধ্যায় অভিযানে যায় পুলিশ, সেনা ও আধাসেনার যৌথ বাহিনী। 

Advertisement

সংবাদ সংস্থা

শ্রীনগর শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২০ ১৯:৪৮
Share:

প্রতীকী ছবি।

জম্মু কাশ্মীরের শোপিয়ানে ফের জঙ্গি-নিরাপত্তা বাহিনী গুলির লড়াই। নিহত এক জঙ্গি। ওই জঙ্গির নাম পরিচয় এখনও জানা যায়নি। গোটা এলাকা ঘিরে ফেলে তল্লাশি চালাচ্ছেন পুলিশ ও নিরাপত্তা আধিকারিকরা।

Advertisement

জম্মু-কাশ্মীর পুলিশ সূত্রে জানা গিয়েছে, শোপিয়ানের মেলহোরা এলাকার জাইনাপোরাতে জঙ্গিদের গতিবিধির খবর পেয়ে সোমবার সন্ধ্যায় অভিযানে যায় পুলিশ, সেনা ও আধাসেনার যৌথ বাহিনী। তল্লাশি অভিযান শুরু হতেই গুলি চালায় জঙ্গিরা। যৌথ বাহিনীও পাল্টা গুলি চালাতে শুরু করে। পরে উদ্ধার হয় এক জঙ্গির মৃতদেহ।

এ দিন সন্ধ্যা ৭টা নাগাদ কাশ্মীর জোনের পুলিশ জানিয়ছে, ‘‘পুলিশ ও নিরাপত্তা বাহিনী অভিযান চালিয়ে যাচ্ছে। এখনও চলছে গুলির লড়াই।’’ নিহত জঙ্গি কোন গোষ্ঠীর সদস্য বা তার নাম-পরিচয় এখনও জানা যায়নি।

Advertisement

আরও পড়ুন: লাদাখে ভারতীয় সেনার হাতে আটক এক চিনা সেনা

আরও পড়ুন: সন্ত্রাস ছড়াতে নিয়ন্ত্রণরেখায় মোবাইল টাওয়ার বসাচ্ছে পাকিস্তান

কয়েক দিন আগে উপত্যকায় এনকাউন্টারের সময় এক জঙ্গির আত্মসমর্পণের ভিডিয়ো ভাইরাল হয়েছিল। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের জঙ্গিদের সঙ্গে গুলির লড়াই নিরাপত্তাবাহিনীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন