National News

দিল্লিতে দিনের আলোয় স্কুল ভ্যান থেকে শিশু অপহরণ, চালককে খুন

দিনের আলোয় জনবহুল রাস্তায় ছাত্র অপহরণের ঘটনা ঘটল উত্তর-পূর্ব দিল্লিতে। চালককে গুলি করে স্কুল ভ্যান থেকে প্রথম শ্রেণির এক পড়ুয়াকে তুলে নিয়ে গেল দুই বন্দুকবাজ।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০১৮ ১১:১৮
Share:

স্কুল ভ্যান থেকে প্রথম শ্রেণির পড়ুয়াকে তুলে নিয়ে গেল দুই বন্দুকবাজ।

আগামিকাল প্রজাতন্ত্র দিবস। তার আগে বজ্র আঁটুনিতে রয়েছে রাজধানী দিল্লি। এরই মধ্যে দিনের আলোয় জনবহুল রাস্তায় ছাত্র অপহরণের ঘটনা ঘটল দিল্লির উত্তর-পূর্ব প্রান্তে।

Advertisement

বন্দুক নিয়ে একটি স্কুল ভ্যানে রীতিমতো তাণ্ডব চালাল দুই বাইক আরোহী। প্রথমে চালককে গুলি করে খুন, পরে একটি পড়ুয়াকে বাইকে তুলে চম্পট দিল তারা।

বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটা নাগাদ ঘটনাটি ঘটেছে পূর্ব দিল্লির দিলশাদ গার্ডেনের কাছে। পুলিশ সূত্রে খবর, ২৫ জন পড়ুয়াকে নিয়ে এ দিন স্কুলে যাচ্ছিল ভ্যানটি। মাঝ পথে তাদের রাস্তা আটকায় দুই মোটরবাইক আরোহী। ভ্যানে উঠে প্রথমে চালককে গুলি করে তারা। ঘটনাস্থলেই মৃত্যু হয় চালকের। তারপর ওই পড়ুয়াকে তুলে নিয়ে চম্পট দেয়।

Advertisement

আরও পড়ুন:

মহিলা জঙ্গি সক্রিয়, সতর্কতা কাশ্মীরে

দেশ জুড়ে উন্মত্ত করণী সেনা, চার রাজ্যে মাল্টিপ্লেক্সে বন্ধ প্রদর্শনী

এক প্রত্যক্ষদর্শীর কথায়, ‘‘দুষ্কৃতীরা বাইকে চড়ে এসেছিল। ওদের হাতে আগ্নেয়াস্ত্র ছিল। ভ্যান থামিয়ে চালককে গুলি করে তারা। তারপর একটি ছাত্রকে বাইকে তুলে নিয়ে পালায়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন