Crime

নাবালিকাকে গণধর্ষণ! অভিযুক্ত তার গ্রামেরই ৫ যুবক, ঘটনাস্থল সেই উত্তরপ্রদেশ

উত্তরপ্রদেশে আবার গণধর্ষণের অভিযোগ উঠল। এক নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ উঠেছে তার গ্রামেরই ৫ যুবকের বিরুদ্ধে।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৩ ২১:০৮
Share:

গণধর্ষণে অভিযুক্তদের পাকড়াও করতে তল্লাশি চালাচ্ছে পুলিশ। প্রতীকী ছবি।

আবার গণধর্ষণের অভিযোগ উঠল উত্তরপ্রদেশে। ১৫ বছরের এক নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ উঠেছে তার গ্রামেরই ৫ যুবকের বিরুদ্ধে। ঘটনাটি আলিগড় এলাকার। রবিবার এই ঘটনার কথা জানিয়েছে পুলিশ।

Advertisement

আলিগড়ের পুলিশ সুপার কুলদীপ সিংহ গুনাওয়াত জানিয়েছেন, গত ৪ মার্চ গ্রামের ৫ যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে ওই নাবালিকা। গত ৩ মার্চ তাকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ।

নাবালিকার অভিযোগ শোনার পরই স্বাস্থ্যপরীক্ষার জন্য তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অভিযুক্তদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। এই প্রতিবেদন লেখা পর্যন্ত অভিযুক্তদের গ্রেফতার করা হয়নি। পুলিশ সুপার জানিয়েছেন, অভিযুক্তদের পাকড়াও করতে বিশেষ দল তৈরি করা হয়েছে।

Advertisement

গত ৩ মার্চ উত্তরপ্রদেশের আরেক প্রান্ত বালিয়া জেলাতেও ১৪ বছরের এক নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ উঠেছে ৩ যুবকের বিরুদ্ধে। মামাবাড়ি থেকে বাড়ি ফিরছিল নাবালিকা। সেই সময়ই তার পথ আটকান ৩ যুবক। এই ঘটনায় ৩ অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। এর মধ্যেই আলিগড়ে আরও একটি গণধর্ষণের অভিযোগ প্রকাশ্যে এল।

অতীতে উন্নাও, হাথরস, লখিমপুর খেরির ঘটনায় সরগরম হয়েছিল উত্তরপ্রদেশের রাজনীতি। সম্প্রতি হাথরসকাণ্ডে ৪ অভিযুক্তের মধ্যে ৩ জনকে বেকসুর খালাস করা হয়েছে। এক অভিযুক্তকে যাবজ্জীবন কারাদণ্ডের নির্দেশ দেওয়া হয়েছে। এর মধ্যেই আবার সে রাজ্যে গণধর্ষণের অভিযোগ ঘিরে নারী নিরাপত্তা নিয়ে আবার প্রশ্ন উঠল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন