Bizarre

ব্যাঙ্কে চুরি করতে এসে ভল্ট খোলার কাটারে কাটল চোরের গলা

শনিবার মধ্যরাতে এই ঘটনা ঘটেছে গুজরাতের বডোদরার একটি বেসরকারি ব্যাঙ্কের ব্রাঞ্চে।

Advertisement

সংবাদ সংস্থা

বডোদরা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২০ ১৫:৩৪
Share:

ব্যাঙ্কে চুরি করতে ঢুরে প্রাণ গেল চোরের। ছবি সংগৃহীত।

বেসরকারি ব্যাঙ্কে চুরি করার উদ্দেশ্যে ঢুকেছিল এক চোর। কাটার দিয়ে ব্যাঙ্কের ভল্টও সফল ভাবে কেটে ফেলেছিল সে। কিন্তু অসাবধানতায় সেই কাটারেই কেটে যায় তার গলা। শনিবার মধ্যরাতে এই ঘটনা ঘটেছে গুজরাতের বডোদরার একটি বেসরকারি ব্যাঙ্কের ব্রাঞ্চে।

Advertisement

বডোদরার হারনি রোডের একটি মার্কেট কমপ্লেক্সে রয়েছে উজ্জীবন স্মল ফিন্যান্স ব্যাঙ্কের ব্রাঞ্চ। সেখানেই শনিবার রাত একটা নাগাদ ঢুকেছিল ওই চোর। পুলিশ জানিয়েছে, ইলেকট্রিক কাটার দিয়ে দরজা কেটে ব্যাঙ্কে ঢোকে সে। তার পর সফলভাবে ব্যাঙ্কের ভল্ট কেটে চুরি শুরু করেছিল। সেই সময়ই কাটারের সুইচ অন হয়ে যায় ও তাতেই চোরের গলা কাটা পড়ে।

সে দিন রাতে বডোদরার ব্রাঞ্চে চোর ঢোকার ঘটনা সিসিটিভিভে ধরা পড়েছিল। চেন্নাইয়ে থাকা নজরদারি দল তা দেখেত পেয়ে খবর দিয়েছিল ওই ব্রাঞ্চের ম্যানেজার প্রশান্ত শর্মাকে। তিনি ব্রাঞ্চে এসে গলা কাটা অবস্থায় চোরকে পড়ে থাকতে দেখেন। তার পর পুলিশকে খবর দেন তিনি।

Advertisement

আরও পড়ুন: জামাইয়ের মাথা কেটে কাটা মুন্ডু নিয়ে থানায় আত্মসমর্পণ শ্বশুরের

এ ব্যাপারে ওয়ারাসিয়া থানার ইনস্পেক্টপ এসএস আনন্দ বলেছেন, ‘‘ভল্টের আশে পাশের জায়গা খুব সরু। সেখানে একজনের ঠিক মতো দাঁড়ানোর জায়গা নেই। সেখানে চুরি করার সময় অন্ধকারে হাত লেগে কাটারের সুইচ অন হয়ে গিয়েছিল। যার জেরেই মৃত্যু হয়েছে ওই চোরের।’’ দুর্ঘটনাজনিত এই মৃত্যু নিয়ে মামলা দায়ের করেছে পুলিশ। চুরির চেষ্টার অভিযোগে পৃথক একটি মামলাও দায়ের হয়েছে। মৃত চোরের থেকে কিছু নথি উদ্ধার হয়েছে বলে জানিয়েছেন ওই অফিসার। তবে পুলিশের অনুমান, একাই ব্যাঙ্কে চুরি এসেছিল ওই চোর।

আরও পড়ুন: সংক্রমণের হার ১৩ শতাংশ, দেশে মোট আক্রান্ত ২২ লক্ষ ছাড়াল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন