ভিড়ে ঠাসা হজারিবাগ আদলত চত্বরে গুলি, মৃত ৩

ভিড়ে ঠাসা আদালত চত্বরে দুই গোষ্ঠীর সংঘর্ষে মৃত্যু হল তিন জনের। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে বিহারের হজারিবাগ আদালতে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, তখন সকাল ১১টা। হঠাত্ই এক ব্যক্তি আদালত চত্বরে একে ৪৭ নিয়ে ঢুকে অন্য এক ব্যক্তিকে লক্ষ্য করে এলোপাথারি গুলি চালাতে শুরু করে। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই সুশীল শ্রীবাস্তব নামে এক ব্যক্তি ও তাঁর সহযোগীর মৃত্যু হয়। গুরুতর আহত হন আরও এক ব্যক্তি। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় তাঁর। প্রায় ৩০ রাউন্ড গুলি চলেছে বলে দাবি প্রত্যক্ষদর্শীদের।

Advertisement
শেষ আপডেট: ০২ জুন ২০১৫ ১৭:৫৮
Share:

আতঙ্কে দৌড়ে পালাচ্ছে মানুষ। ছবি: পিটিআই।

ভিড়ে ঠাসা আদালত চত্বরে দুই গোষ্ঠীর সংঘর্ষে মৃত্যু হল তিন জনের। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে বিহারের হজারিবাগ আদালতে।

Advertisement

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, তখন সকাল ১১টা। হঠাত্ই এক ব্যক্তি আদালত চত্বরে একে ৪৭ নিয়ে ঢুকে অন্য এক ব্যক্তিকে লক্ষ্য করে এলোপাথারি গুলি চালাতে শুরু করে। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই সুশীল শ্রীবাস্তব নামে এক ব্যক্তি ও তাঁর সহযোগীর মৃত্যু হয়। গুরুতর আহত হন আরও এক ব্যক্তি। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় তাঁর। প্রায় ৩০ রাউন্ড গুলি চলেছে বলে দাবি প্রত্যক্ষদর্শীদের।

পুলিশ জানিয়েছে, মৃত সুশীল শ্রীবাস্তব এক জন কুখ্যাত দুষ্কৃতী। তার বিরুদ্ধে খুন, তোলা আদায় থেকে শুরু করে নানা অপরাধমূলক কাজের অভিযোগ রয়েছে। এর জন্য পাঁচ জেল খাটে সে। তাঁর সহযোগীর বিরুদ্ধেও একই অভিযোগ রয়েছে। পুলিশ জানিয়েছে, এ দিন সুশীলের কোনও একটি মামলার শুনানি ছিল। তাকে মারার করার জন্য তক্কে তক্কে ছিল তার বিরোধী কিশোর পাণ্ডে। এ দিন সেই সুযোগকেই কাজে লাগিয়েছে কিশোর ও তার সাঙ্গ-পাঙ্গরা। কিশোরের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন