Crime

দিদিকে হেনস্থা করায় যুবককে কুপিয়ে খুন করল ভাই!

বিয়ের জন্য নাবালিকাকে ওই যুবক বিরক্ত করতেন বলে অভিযোগ। সেই কারণেই ওই যুবককে খুন করা হয় বলে প্রাথমিক অনুমান পুলিশের।

Advertisement

সংবাদ সংস্থা

নাসিক শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:৫৯
Share:

যুবককে কুপিয়ে খুনের অভিযোগে ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। প্রতীকী ছবি।

এক নাবালিকাকে হেনস্থা করায় যুবককে কুপিয়ে খুনের অভিযোগ উঠল মহারাষ্ট্রের নাসিকে। অভিযোগ উঠেছে নাবালিকার ভাই-সহ ৩ আত্মীয়ের বিরুদ্ধে। বুধবার রাতে যুবককে খুন করা হয় বলে অভিযোগ। গ্রেফতার করা হয়েছে ২ জনকে। তৃতীয় অভিযুক্তের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

Advertisement

নিহত যুবকের নাম বিকাশ (২৭)। তাঁর ভাই আকাশ রমেশ নালাওয়াড়ে থানায় অভিযোগ করেছেন। তিনি জানিয়েছেন, বুধবার রাত সাড়ে ১০টা নাগাদ নাবালিকার দাদা এবং ২ আত্মীয় বিকাশকে বাড়ির বাইরে ডাকেন। অভিযোগ, এর পরই বিকাশের সঙ্গে ওই ৩ যুবকের বচসা বাধে। সেই সময়ই নাবালিকার ভাই বিকাশের মাথা এবং পেটে কোপায় বলে অভিযোগ।

Advertisement

জখম অবস্থায় বিকাশকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। পরে সেখানে চিকিৎসা চলাকালীন তাঁর মৃত্যু হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিয়ের জন্য ওই নাবালিকাকে বিরক্ত করতেন বিকাশ। বিয়ের প্রস্তাব ফেরায় নাবালিকা। তার পরও তাকে এ নিয়ে বিরক্ত করা হত বলে অভিযোগ। এই কারণেই বিকাশের সঙ্গে ওই ৩ যুবকের বিবাদের সূত্রপাত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন