National News

ফ্রি-তে স্মার্টফোন হাতাতে ডেলিভারি বয়কে মেরেই ফেলল জিম ট্রেনার!

ফোনের লোভে মানুষ খুন! ফোন কিনব অথচ টাকা দেব না, এমনই অদ্ভুত ইচ্ছা ছিল বেঙ্গালুরুর এই জিম ট্রেনারের। আর তাই খুনই করে ফেললেন ফোন পৌঁছে দিতে আসা ডেলিভারি বয়কে! ঘটনাটি ঘটেছে গত ৯ ডিসেম্বর।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০১৬ ১৪:০২
Share:

ফোনের লোভে মানুষ খুন! ফোন কিনব অথচ টাকা দেব না, এমনই অদ্ভুত ইচ্ছা ছিল বেঙ্গালুরুর এই জিম ট্রেনারের। আর তাই খুনই করে ফেললেন ফোন পৌঁছে দিতে আসা ডেলিভারি বয়কে! ঘটনাটি ঘটেছে গত ৯ ডিসেম্বর। বাবার কাছে ফোন কেনার জন্য টাকা চেয়েছিল বেঙ্গালুরুর বিজয়নগরের বাসিন্দা বরুণ কুমার। কিন্তু টাকা দিতে অস্বীকার করেছিলেন বরুণের বাবা। কিন্তু সে কারণে যে এমন ছক কষতে পারে বরুণ, তা বোধহয় তিনি আন্দাজও করেননি।

Advertisement

সংবাদ সংস্থা সূত্রে খবর, ফ্লিপকার্টে ১২,০০০ টাকার রেড মি নোট ৩ বুক করেছিল পেশায় জিম ট্রেনার বরুণ। নির্দিষ্ট দিনে ফ্লিপকার্টের ডেলিভারি বয় নানজুন্দা স্বামী ফোনটি বরুণের বাড়ি পৌঁছে দিতে গিয়েছিলেন। পুলিশের দাবি, ফোনের বিল যাতে মেটাতে না হয় সে জন্য আগে থেকেই ছক কষে রেখেছিল বরুণ। যথাসময়ে নানজুন্দা ফোনটি নিয়ে পৌঁছলে লোহার রড দিয়ে তাঁকে আঘাত করে বরুণ। ফুলের টব দিয়েও তাঁর মাথায় মারে। শুধু তাই নয়, ছুরি দিয়েও আঘাত করে নানজুন্দাকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

চলছে পুলিশের তল্লাশি। ছবি: পিটিআই

Advertisement

পুলিশ সূত্রে খবর, পুরো ব্যাপারটি প্রকাশ্যে আসে ঘটনার দু’দিন কেটে যাওয়ার পর। নানজুন্দার স্ত্রী পুলিশে নিখোঁজ ডায়েরি করার পর শুরু হয় খোঁজ। অবশেষে বরুণের বাড়ির লিফ্ট থেকে উদ্ধার হয় নানজুন্দা স্বামীর মৃতদেহ। ডাকাতি এবং হত্যার দায়ে বরুণকে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন