National News

মুখ বন্ধ রাখতে মেয়ের ধর্ষকের কাছে ঘুষ নিলেন মা-বাবা!

১৬ বছর বয়সী ধর্ষিতা পুলিশকে এ কথা জানিয়েছে। তার অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ওই কিশোরীর মাকে গ্রেফতার করেছে। তাঁকে বিচারবিভাগীয় হেফাজতে রাখা হয়েছে। বাবা পলাতক। পুলিশ কিশোরীর বাবাকে খুঁজছে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০১৮ ১৫:৫৬
Share:

প্রতীকী ছবি।

অভিযুক্তদের কাছ থেকে টাকা নিয়ে ধর্ষিতা মেয়ের আদালতে দেওয়া সাক্ষ্য বদলানোর চেষ্টা করেছিলেন তার মা, বাবা। চাপ দিয়ে কাজ না হওয়ায় মা, বাবার কাছে শারীরীক ভাবেও নিগৃহীত হয়েছিলেন ওই কিশোরী।

Advertisement

সংবাদ সংস্থা পিটিআইয়ের খবর, ১৬ বছর বয়সী ধর্ষিতা পুলিশকে এ কথা জানিয়েছে। তার অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ওই কিশোরীর মাকে গ্রেফতার করেছে। তাঁকে বিচারবিভাগীয় হেফাজতে রাখা হয়েছে। বাবা পলাতক। পুলিশ কিশোরীর বাবাকে খুঁজছে।

ওই কিশোরী পুলিশকে জানিয়েছে, যে দুই অভিযুক্ত তাকে দিল্লির আমন বিহার এলাকায় ধর্ষণ করেছিল, তাদের কাছ তার মা, বাবা ৫ লক্ষ টাকা ঘুষ নেন। আর তার পরেই ওই দুই অভিযুক্তের বিরুদ্ধে আদালতে দেওয়া সাক্ষ্য বদলানোর জন্য তাঁরা দু’জনেই মেয়েকে চাপ দিতে থাকেন।

Advertisement

আরও পড়ুন- সুরাত: আটকে রেখে ধর্ষণ করেই খুন

আরও পড়ুন- চড়কের মেলায় দলছুট কিশোরীকে জঙ্গলে নিয়ে গিয়ে গণধর্ষণ বর্ধমানে​

ওই ১৬ বছর বয়সী কিশোরী গত অগস্টে নিখোঁজ হওয়ার পর তাঁর মা ও বাবা পুলিশের দ্বারস্থ হয়েছিলেন। এক সপ্তাহ পর ওই কিশোরী বাড়ি ফিরে এসে জানান, তাঁকে একটি জায়গায় আটকে রেখে দু’জনে ধর্ষণ করেন। সেই অভিযোগের প্রেক্ষিতে দু’জনকে পুলিশ গ্রেফতার করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন