Zomato

Zomato: জরিমানা না দেওয়ায় বিবাদ, প্রকাশ্যে ডেলিভারি বয়কে বেধড়ক মারধর পুলিশের

বচসা থেকে হাতাহাতি। তার পরেই পুলিশের ব্যাপক মারধর! প্রকাশ্যে এল এক ডেলিভারি বয়ের সঙ্গে পুলিশের মারপিটের ছবি।

Advertisement

সংবাদ সংস্থা

চেন্নাই শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২২ ১৪:৩৯
Share:

প্রতীকী ছবি।

৬০০ টাকা জরিমানা করা নিয়ে বচসার শুরু। এর পর সেই বচসা থেকে হাতাহাতি। তার পরেই পুলিশের ব্যাপক মারধর! প্রকাশ্যে এল এক ডেলিভারি বয়ের সঙ্গে পুলিশের মারপিটের ছবি। আর এই মারপিট দেখছে আমজনতা। নেটমাধ্যমেও উঠে এসেছে এই ঘটনা। তামিলনাড়ুর বিরুধুনগর জেলার শ্রীভিলিপুথুরে এই ঘটনাটি ঘটেছে। ভেঙ্কটেশ নামের এক জোম্যাটো ডেলিভারি বয় ব্যাপক মার খেলেন ধর্মরাজ নামে এক ট্র্যাফিক সাব ইনস্পেক্টরের হাতে। এক জন প্রত্যক্ষদর্শী মারামারির পুরো ঘটনাটি রেকর্ড করেন। সেই ভিডিয়োটি নেটমাধ্যমে ভাইরাল হয়।

Advertisement

ভিডিয়োতে দেখা যাচ্ছে, জোম্যাটো ডেলিভারি বয় ভেঙ্কটেশকে, ট্র্যাফিক সাব ইনস্পেক্টর ধর্মরাজের জামার কলার ধরে থাকতে দেখা যায়। এর পরেই ধর্মরাজ ভেঙ্কটেশকে আক্রমণ করেন এবং তাঁকে নির্মম ভাবে মারতে শুরু করেন। প্রত্যক্ষদর্শীদের দাবি, ভেঙ্কটেশের কাছে গাড়ির প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় পুলিশ তাকে জরিমানা বাবদ ৬০০ টাকা দিতে বলে। এর পরেই ভেঙ্কটেশ এবং ধর্মরাজের মধ্যে জরিমানা নিয়ে তর্ক শুরু হয়। তার পর একে অপরের উপর চড়াও হন তাঁরা।

উদ্বিগ্ন পথচারীরা ভেঙ্কটেশকে মারধর বন্ধ করার জন্য ধর্মরাজের কাছে অনুরোধ জানালেও, তিনি থামেনি। অবশেষে, আরও কয়েক জন পুলিশকর্মীর হস্তক্ষেপে ধর্মরাজ মারা বন্ধ করেন ভেঙ্কটেশকে। এবং পুলিশ ভেঙ্কটেশকে ধরে নিয়ে যায়।

Advertisement

পুলিশকে ছুরি বার করে হুমকি দেওয়ার অভিযোগ এনে পুলিশ ভেঙ্কটেশের বিরুদ্ধে মামলাও দায়ের করে বলে জানা গিয়েছে।

এই ভিডিয়োটি নেটমাধ্যমে ভাইরাল হওয়ার পরে পুলিশের নিন্দাও করেছেন নেটাগরিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন