ত্রিপুরায় মাদক ব্যবসা ও পাচারে অভিযুক্ত শিক্ষিকা

সুশীল দেববর্মা নামে এই এএসআইয়ের বিরুদ্ধে মাদক বিক্রির টাকা সামলানোর অভিযোগ উঠেছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আগরতলা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০১৮ ০১:৪২
Share:

প্রতীকী ছবি।

ত্রিপুরায় মাদক ব্যবসা ও পাচারের অভিযোগে আজ রাজ্য পুলিশের আরও এক গোয়েন্দা অধিকারিককে গ্রেফতার করা হল। সুশীল দেববর্মা নামে এই এএসআইয়ের বিরুদ্ধে মাদক বিক্রির টাকা সামলানোর অভিযোগ উঠেছে। তার বাড়ি থেকে ১০ লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে। তাঁর শ্যালিকাকাও ব্যবসার সঙ্গে জড়িত। তাঁকেও গ্রেফতার করা হয়েছে।

Advertisement

এসডিপিও (সদর) সুমন মজুমদার জানান, সম্প্রতি মাদক ব্যবসার সঙ্গে জড়িত কয়েকজন পেডলারকে গ্রেফতার করা হয়। তাদের জেরা করে পাওয়া তথ্যের ভিত্তিতে আজ আগরতলা শহরের বিভিন্ন এলাকায় তল্লাশি চালিয়ে মাধুরী দেববর্মা নামে এক মহিলাকে পুলিশ গ্রেফতার করে। তাকে জেরা করে তার দিদি জয়ন্তীর নাম পায়। কিন্তু সে ফেরার। এর পরেই পুলিশ তাদের আর এক বোনের সন্ধান পায়। জেরায় মাধুরী জানায়, একটি স্কুলের প্রধানশিক্ষিকা ওই বোন। তার স্বামী সুশীল দেববর্মা গোয়েন্দা বিভাগের এএসআই। এর পরেই পুলিশ তাদের বাড়িতেও তল্লাশি চালায়। সেখান থেকে উদ্ধার হয় বিপুল পরিমাণ টাকা। সুশীল দেববর্মা পুলিশকে জানায়, তার শ্যালিকা জয়ন্তী ওই টাকা তাদের কাছে রেখে গিয়েছিল। পুলিশ তাকে গ্রেফতার করে জেরা করছে। অন্য দিকে ধৃত মাধুরীকে আদালত পুলিশ হেফাজতে পাঠিয়েছে।

রাজ্যে বিজেপি-আইপিএফটি সরকার আসার পরই মাদক বিরোধী অভিযান জোরদার করা হয়েছে। গত ন’মাসে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে প্রায় ৭০ হাজার কেজি গাঁজা বাজেয়াপ্ত করা হয়েছে। ইতিমধ্যেই, মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে কয়েকজন পুলিশ আধিকারিককে গ্রেফতার করা হয়েছে। সাসপেন্ডও করা হয়েছে কয়েকজনকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন