Bus Accident in Bharatpur

ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ১১ জনের মৃত্যু রাজস্থানে, তেল শেষ হওয়ায় বাসযাত্রীরা দাঁড়িয়েছিলেন রাস্তায়

তেল ফুরিয়ে যাওয়ায় দাঁড়িয়েছিল বাসটি। চালক, সহকারী-সহ কয়েক জন যাত্রী বাসের পিছনে দাঁড়িয়ে গল্প করছিলেন। সেই সময় আচমকা ট্রাক সজোরে তাঁদের ধাক্কা দিয়ে বাসে ধাক্কা মারে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

ভরতপুর শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৩ ০৮:৫৮
Share:

পথদুর্ঘটনায় আহতদের ভর্তি করানো হয়েছে হাসপাতালে। ছবি: সংগৃহীত।

কাকভোরে বাসের তেল ফুরিয়ে গিয়েছিল। তাই বাস থেকে নেমে জাতীয় সড়কের উপর দাঁড়িয়ে ছিলেন যাত্রীরা। আচমকাই একটি ট্রাক এসে পড়ে তাঁদের উপর। চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয়েছে ১১ জন বাসযাত্রীর। আহত হয়েছেন আরও অন্তত ১২জন। ভোর সাড়ে ৪টে নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে রাজস্থানের ভরতপুরে।

Advertisement

জানা গিয়েছে, রাজস্থানের পুষ্কর থেকে যাত্রীবোঝাই বাসটি যাচ্ছিল উত্তরপ্রদেশের বৃন্দাবনে। জয়পুর-আগরা জাতীয় সড়ক ধরে যাওয়ার পথে লক্ষণপুরের অন্তরা উড়ালপুলের উপর বাসটির তেল ফুরিয়ে যায়। সেখানেই দাঁড়িয়ে পড়ে বাসটি। তেল ফুরিয়ে যাওয়ার পর বাসের চালক, সহকারী এবং বেশ কয়েক জন যাত্রী বাস থেকে নেমে রাস্তায় দাঁড়িয়ে ছিলেন। তাঁদের সামনে দাঁড়িয়েছিল বাসটি। এমন সময় পিছন থেকে একটি ট্রাক সজোরে ধেয়ে এসে তাঁদের ধাক্কা মারে। তার পর ট্রাকটি সোজা গিয়ে ধাক্কা মারে থেমে থাকা বাসে।

দুর্ঘটনার জেরে ঘটনাস্থলেই ১১ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। আরও অন্তত ১২ জন গুরুতর ভাবে আহত হয়েছেন। মৃতদের মধ্যে পাঁচ জন পুরষ এবং বাকি ছ’জন মহিলা। মৃতেরা সকলেই গুজরাতের ভাবনগরের বাসিন্দা বলে জানা গিয়েছে। প্রাথমিক উদ্ধারকাজ শেষ হওয়ার পর পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন