Tunisha Sharma

অভিনেত্রী তুনিশার মৃত্যুর নেপথ্যে ‘লভ জিহাদ’? বিজেপি বিধায়কের মন্তব্যে শোরগোল

অভিনেত্রী তুনিশা শর্মার মৃত্যুর ঘটনায় ‘লভ জিহাদ’-এর যোগ নিয়ে সরব হলেন বিজেপি বিধায়ক। তুনিশার প্রাক্তন প্রেমিক তথা অভিনেতা শীজ়ানকে ৪ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ আদালতের।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২২ ১৬:৪২
Share:

তুনিশার মৃত্যুতে গ্রেফতার করা হয়েছে তাঁর প্রাক্তন প্রেমিক শীজ়ান খানকে।

অভিনেত্রী তুনিশা শর্মার মৃত্যুর ঘটনার নেপথ্যে কি ‘লভ জিহাদ’? তুনিশার মৃত্যুতে ‘লভ জিহাদ’-এর যোগ থাকতে পারে বলে রবিবার মন্তব্য করলেন মহারাষ্ট্রের বিজেপি বিধায়ক রাম কদম। পদ্ম শিবিরের নেতার এই মন্তব্য নয়া মাত্রা যোগ করল।

Advertisement

শনিবার মহারাষ্ট্রের পালঘর জেলার ভাসাই এলাকায় শুটিংয়ের সেটে ২০ বছরের তুনিশার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে তুনিশার প্রাক্তন প্রেমিক তথা অভিনেতা শীজ়ান খানকে। আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ উঠেছে শীজ়ানের বিরুদ্ধে।

এই ঘটনায় বিজেপি বিধায়ক বলেন, ‘‘আত্মহত্যার কারণ কী? লভ জিহাদ হয়েছিল? না কি অন্য কোনও ঘটনা? তদন্তে সত্যিটা উঠে আসবে। তুনিশার পরিবার ১০০ শতাংশ বিচার পাবে।’’ এর পরই বিজেপি নেতার হুঁশিয়ারি, ‘‘যদি এটা লভ জিহাদের কারণে হয়, তা হলে এর নেপথ্যে কে ছিলেন, তাঁর বিরুদ্ধে তদন্ত করবে পুলিশ।’’ দোষীদের কাউকেই রেয়াত করা হবে না বলেও জানান বিজেপি নেতা।

Advertisement

‘আলিবাবা: দাস্তান-ই কাবুল’-এ তুনিশার সহ-অভিনেতা শীজ়ান। তাঁর সঙ্গে অভিনেত্রীর প্রেমের সম্পর্ক ছিল। তবে সম্প্রতি সেই সম্পর্ক ভেঙে যায়। এই ঘটনার তদন্তে শুটিংয়ের সেটে সেই সময় যে সব কলাকুশলী ছিলেন, তাঁদেরও জিজ্ঞাসাবাদ করা হবে বলে পুলিশ সূত্রে খবর। শীজ়ানকে ৪ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। শীজ়ানের বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে, তা ভিত্তিহীন বলে দাবি করেছেন তাঁর আইনজীবী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন