Bihar

সিগারেট কিনতে দোকানে ঢুকে গুলি, লুটিয়ে পড়লেন মালিক, ১৩ বছর পর বাবার মতোই পরিণতি

নিহতের নাম অজয় তিওয়ারি। শনিবার সকালে সবেমাত্র দোকান খুলেছিলেন তিনি। সিসিটিভি ক্যামেরায় দেখা গিয়েছে, বাইকে চেপে দুই অভিযুক্ত এসেছিলেন দোকানে।

Advertisement

সংবাদ সংস্থা

হাজিপুর শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২২ ১৬:০৭
Share:

দোকানে ঢুকে মালিককে খুন দুই অভিযুক্তের। ছবি: টুইটার।

সিগারেট কেনার নাম করে দোকানে ঢোকেন দু’জন। তার পর দোকানের মালিককে গুলি করে খুন। দোকানের মালিক এক জন সরকারি কর্মী। বিহারের হাজিপুরের ঘটনা। দোকানে বসানো সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে গোটা ঘটনা।

Advertisement

নিহতের নাম অজয় তিওয়ারি। শনিবার সকালে সবেমাত্র দোকান খুলেছিলেন তিনি। সিসিটিভি ক্যামেরায় দেখা গিয়েছে, বাইকে চেপে দুই অভিযুক্ত এসেছিলেন দোকানে। ঢোকার আগে সামনে দিয়ে একটু ঘোরাফেরা করেন। দোকানের বাইরে দাঁড়িয়ে ছিলেন অজয়। তাঁর কাছে সিগারেট চান দুই অভিযুক্ত। তিনি সিগারেটের খোঁজে দোকানের ভিতরে ঢুকতেই এক জন গুলি চালান। তখন দ্বিতীয় জনও গুলি চালান।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বেশ কয়েকটি গুলি লেগেছে অজয়ের। একটি মাথায় লেগেছে। চারটি লেগেছে বুকে। স্থানীয়রা সংবাদমাধ্যমের কাছে দাবি করেছেন, বিহারের উপমুখ্যমন্ত্রী তেজস্বী যাদবের ঘনিষ্ঠ ছিলেন অজয়। তিনি হাজিপুরের বিদ্যুৎ বিভাগে চাকরি করতেন। লাইনম্যান ছিলেন। একটি সংবাদমাধ্যম দাবি করেছে, ২০০৯ সালে অজয়ের বাবা মহেশ তিওয়ারিও গুলিতে নিহত হন।

Advertisement

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। অজয়ের দেহ হাজিপুরের সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তদের ধরার চেষ্টা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন