Terror Attack

বন্দিপোরায় তুমুল সেনা-জঙ্গি সংঘর্ষ, খতম ২ জঙ্গি, নিহত ২ সেনাও

মঙ্গলবার সন্ধ্যা থেকেই জম্মু ও কাশ্মীরের বন্দিপোরা জেলার হাজিন এলাকায় দু’ পক্ষের গুলির লড়াই শুরু হয়। সংবাদ সংস্থা এএনআই সূত্রের খবর অনুযায়ী, এলাকায় তল্লাশি অভিযান চলাকালীন সেনাবাহিনীর উপর হামলা চালায় জঙ্গিরা।

Advertisement

সংবাদ সংস্থা

জম্মু শেষ আপডেট: ১১ অক্টোবর ২০১৭ ১০:৩১
Share:

চলছে সেনা-জঙ্গি সংঘর্ষ। ছবি: পিটিআই।

কাশ্মীরে জঙ্গি নিকেশ অভিযানে ফের সাফল্য পেল সেনা। মঙ্গলবার রাত থেকে চলা অভিযানে এখনও পর্যন্ত দুই জঙ্গির মৃত্যু হয়েছে। নিহত হয়েছেন দুই জওয়ানও। বন্দিপোরার হাজিন অঞ্চলে একটি বড় এলাকা ঘিরে চলছে অভিযান।

Advertisement

মঙ্গলবার সন্ধ্যা থেকেই জম্মু ও কাশ্মীরের বন্দিপোরা জেলার হাজিন এলাকায় দু’ পক্ষের গুলির লড়াই শুরু হয়। সংবাদ সংস্থা এএনআই সূত্রের খবর অনুযায়ী, এলাকায় তল্লাশি অভিযান চলাকালীন সেনাবাহিনীর উপর হামলা চালায় জঙ্গিরা। পাল্টা জবাব দেয় নিরাপত্তা রক্ষীরাও। জঙ্গিদের গুলিতে দু’ জন সেনা জওয়ানের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন আরও তিন জওয়ান। সেনার গুলিতে দুই জঙ্গির খতম হওয়ার খবর মিলেছে। তবে এখনও ওই এলাকায় আরও ৩-৪ জন জঙ্গি লুকিয়ে আছে বলে মনে করা হচ্ছে। গুলির লড়াই এখনও অব্যাহত।

আরও পড়ুন:
জওয়ান হত্যার জঙ্গি দাবি ওড়ালো সেনাবাহিনী

Advertisement

কড়া কেন্দ্র, কাশ্মীরে নিহত জইশ কম্যান্ডার

গত সোমবার বারামুলার লাদুরা গ্রামে সেনার সঙ্গে সংঘর্ষে খতম হয়েছে জইশ ই মহম্মদ কম্যান্ডার উমর খালিদ। সোপিয়ানেও অভিযানে খতম হয়েছে তিন জঙ্গি। মনে করা হচ্ছে, এরই বদলা নিতে জম্মু ও কাশ্মীরে নাশকতার ছক কষছিল এই জঙ্গিরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন