Death

Death: খেলতে খেলতে গাড়িতে উঠতেই ভিতর থেকে আটকে গেল দরজা, দমবন্ধ হয়ে মৃত্যু দুই শিশুর!

পুলিশ জানিয়েছে, মৃত শিশুরা হল সেলিম এবং আয়ান। সোমবার বিকেলে বাড়ির সামনে খেলছিল তারা। সন্ধ্যায় বাড়ি না ফেরায় খোঁজাখুঁজি শুরু করেন বাবা-মা।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ১৪ জুন ২০২২ ১৪:৩৮
Share:

প্রতীকী ছবি।

বাড়ির বাইরে খেলছিল বছর পাঁচেকের দু’টি শিশু। খেলতে খেলতেই কিছু দূরে দাঁড় করানো একটি গাড়িতে উঠে পড়ে তারা। গাড়িতে উঠতেই ভিতর থেকে দরজা বন্ধ হয়ে যায়। গাড়ির জানলার সবক’টি কাচ তোলা ছিল। দরজা খুলতে না পেরে শ্বাসরুদ্ধ হয়ে দু’টি শিশুরই মৃত্যু হয়। ঘটনাটি সোমবার ঘটেছে উত্তরপ্রদেশের বদায়ুঁতে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মৃত শিশুরা হল সেলিম এবং আয়ান। সোমবার বিকেলে বাড়ির সামনেই খেলছিল তারা। সন্ধ্যা হয়ে আসার পরও বাড়িতে না ফেরায় তাদের বাড়ির লোকেরা তাদের ডাকতে গিয়ে দেখেন যেখানে শিশুরা খেলছিল তারা সেখানে নেই। আতঙ্কিত হয়ে শিশু দু’টির বাড়ির লোকেরা প্রতিবেশীদের সঙ্গে নিয়ে খোঁজাখুঁজি শুরু করেন। তাদের কোনও সাড়া না পেয়ে মসজিদের মাইক থেকে দু’জনের নাম ঘোষণা করা হয়। সেই আওয়াজ শুনেও শিশুরা না ফেরায় রাত ১০টা নাগাদ পুলিশে নিখোঁজ ডায়েরি করেন পরিবারের সদস্যরা।

Advertisement

খবর পেয়েই পুলিশ তদন্তে নামে। পুলিশ আধিকারিক সঞ্জীব শুক্ল বলেন, “আশপাশের অলিগলি খুঁজে শিশুদের পাওয়া যায়নি। তখন বাড়ি থেকে কিছুটা দূরে দাঁড়িয়ে থাকা একটি গাড়ি দেখতে পাই। শিশু দু’টির পরিবারের এক সদস্য হঠাৎই গাড়ির ভিতরে একটি হাত দেখতে পেয়ে চিৎকার করে ওঠেন। তড়িঘড়ি মালিককে ডেকে গাড়িটি খুলতেই দেখা যায়, শিশু দু’টি নিথর হয়ে পড়ে আছে।”

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন