Crime

বিবাদের জেরে শাশুড়িকে পিটিয়ে খুন দুই পুত্রবধূর, দাঁড়িয়ে দেখলেন পরিবারের বাকি সদস্যেরা!

পুলিশ সূত্রে খবর, গোয়ালিয়রের আন্তরী থানার পিম্পরিপুরা গ্রামের ঘটনা। মৃতার নাম মুন্নিবাই। তাঁর দুই পুত্রবধূ সাবিত্রীবাই এবং চন্দাবাইয়ের বিরুদ্ধে খুনের অভিযোগ উঠেছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৪ ১৭:৪৩
Share:

বৃদ্ধাকে পিটিয়ে মারার অভিযোগ গোয়ালিয়রে। ছবি: সংগৃহীত। ছবি: সংগৃহীত।

বিবাদের জেরে শাশুড়িকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল দুই পুত্রবধূর বিরুদ্ধে। বৃদ্ধাকে পিটিয়ে খুনে উস্কানি দেওয়ার অভিযোগ উঠল পরিবারের অন্য সদস্যদের বিরুদ্ধে। সোমবার ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের গোয়ালিয়রে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, গোয়ালিয়রের আন্তরী থানার পিম্পরিপুরা গ্রামের ঘটনা। মৃতার নাম মুন্নিবাই। তাঁর দুই পুত্রবধূ সাবিত্রীবাই এবং চন্দাবাইয়ের বিরুদ্ধে খুনের অভিযোগ উঠেছে। এই ঘটনায় বৃদ্ধার দুই পুত্রবধূ-সহ ছয় জনকে গ্রেফতার করেছে পুলিশ। স্থানীয় সূত্রে খবর, শাশুড়ির সঙ্গে পুত্রবধূদের নিত্যদিন অশান্তি হত। দুই পুত্রের সংসার আলাদাও করে দিয়েছিলেন তিনি। কনিষ্ঠ পুত্রের সঙ্গে থাকছিলেন তিনি।

স্থানীয়দের দাবি, বড় পুত্রবধূর সঙ্গে যাতে কথা না বলেন, তার জন্য ছোট পুত্রবধূর উপর চাপ দিতেন মুন্নিবাই। যখনই দুই পুত্রবধূ গল্প করতেন, তার বিরোধিতা করতেন মুন্নিবাই। ক্রমে সেই ঘটনা বাড়ছিল। বৃদ্ধার উপর আক্রোশ জন্মাচ্ছিল দুই পুত্রবধূর। এই ঘটনাকে কেন্দ্র করে পুত্রবধূদের সঙ্গে সোমবার অশান্তি হয় মুন্নিবাইয়ের। তা চরমে ওঠে। অভিযোগ, তার পরই শাশুড়িকে মারধর করতে শুরু করেন পুত্রবধূরা। আর তাঁদের সেই কাজে সহযোগিতা করছিলেন পরিবারের বাকি সদস্যেরা। বৃদ্ধা বাঁচার জন্য আর্তনাদ করছিলেন। কিন্তু তাঁকে পিটিয়ে খুন করার জন্য পরিবারের বাকি সদস্যেরা উস্কানি দিচ্ছিলেন বলে অভিযোগ। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে গুরুতর অবস্থায় বৃদ্ধাকে উদ্ধার করে পুলিশ। কিন্তু চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় তাঁর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন