Crime

ক্রিকেট মাঠে ‘ভুল’ সিদ্ধান্ত! দু’দলের খেলোয়াড়দের তর্কাতর্কির মধ্যেই ছুরি মেরে খুন আম্পায়ারকে

রবিবার স্থানীয় ক্রিকেট প্রতিযোগিতায় ওই আম্পায়ারের সিদ্ধান্তে অখুশি ছিলেন ক্রিকেটাররা। অভিযোগ, তা ঘিরে দু’দলের বচসা চলাকালীন আম্পায়ারকে ছুরি মারতে থাকেন স্থানীয় এক যুবক।

Advertisement

সংবাদ সংস্থা

কটক শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৩ ২১:৫৫
Share:

তর্কাতর্কির মধ্যে ছুরির আঘাত আম্পায়ারকে। প্রতীকী ছবি।

ক্রিকেট মাঠে ‘ভুল’ সিদ্ধান্ত নেওয়ায় নিজের প্রাণ দিতে হল আম্পায়ারকে। ওড়িশার কটকের একটি গ্রামে রবিবার স্থানীয় ক্রিকেট প্রতিযোগিতায় ওই আম্পায়ারের সিদ্ধান্তে নারাজ ছিলেন ক্রিকেটাররা। অভিযোগ, তা ঘিরে দু’দলের বচসা চলাকালীন আম্পায়ারকে ছুরি মারতে থাকেন মারেন স্থানীয় এক যুবক। জখম অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, রবিবার ওড়িশার মহিষালন্দা গ্রামে একটি ঘরোয়া প্রতিযোগিতার আসর বসেছিল। তাতে ব্রহ্মপুর বনাম শঙ্করপুরের খেলা চলছিল।

দু’দলের খেলায় আম্পায়ার হয়েছিলেন লাকি রাউত (২২) নামে গ্রামের এক যুবক। তবে ব্রহ্মপুরের বিরুদ্ধে আম্পায়ারে এক সিদ্ধান্ত নিয়ে বচসা শুরু হয় দু’দলের। ওই সিদ্ধান্তে ভুল ছিল বলে আম্পায়ারের সঙ্গে তর্ক জুড়ে দেন তাঁরা। উত্তপ্ত বাক্যবিনিময়ের মধ্যে মাঠে ঢুকে পড়েন ব্রহ্মপুরের সমর্থক শ্রুতিরঞ্জন রাউত ওরফে মুনা।

Advertisement

পুলিশের কাছে অভিযোগ, ঝগড়াঝাঁটির মধ্যেই মেজাজ হারিয়ে ফেলেন শ্রুতিরঞ্জন। তর্কাতর্কির মধ্যে আচমকাই একটি ছুরি বার করে আম্পায়ারকে আঘাত করতে থাকেন তিনি। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন আম্পায়ার। গুরুতর জখম অবস্থায় তাঁকে কটকের এসসিবি মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

খবর পেয়ে ঘটনার তদন্তে নেমেছে কটক পুলিশ। হামলার পর অভিযুক্তকে ধরে ফেলেন দর্শকেরা। এর পর তাঁকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন