Gurugram

গুরুগ্রামে ভাঙল উড়ালপুল

জাতীয় সড়ক কর্তৃপক্ষের আধিকারিকেরা জানিয়েছেন, ওই অংশটি থেকে কেন স্ল্যাব ভেঙে পড়েছে তা এখনও স্পষ্ট নয়।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২০ ০২:০৪
Share:

নির্মীয়মাণ ফ্লাইওভার কী ভাবে ভাঙল, খতিয়ে দেখছেন আধিকারিকরা। রবিবার গুরুগ্রামে। ছবি: পিটিআই।

গুরুগ্রামের সোহনা রোড থেকে বাদশাপুর এলাকার সংযোগকারী নির্মীয়মাণ ফ্লাইওভারের একটি অংশ ভেঙে পড়ল। পুলিশ জানিয়েছে, গত কাল রাত দশটা নাগাদ ফ্লাইওভারের একটি অংশ থেকে কংক্রিটের স্ল্যাব ভেঙে পড়ে। হরিয়ানার উপমুখ্যমন্ত্রী দুষ্মন্ত চৌটালা জানিয়েছেন, ঘটনায় ২ জন আহত হয়েছেন। ঘটনাস্থলে ছুটে গিয়েছেন স্থানীয় প্রশাসনিক কর্তা, জাতীয় সড়ক কর্তৃপক্ষের দল ও সিভিল ডিফেন্সের দল।

Advertisement

জাতীয় সড়ক কর্তৃপক্ষের আধিকারিকেরা জানিয়েছেন, ওই অংশটি থেকে কেন স্ল্যাব ভেঙে পড়েছে তা এখনও স্পষ্ট নয়। তাঁদের বক্তব্য, ফ্লাইওভারের যে অংশ থেকে স্ল্যাব ভেঙে পড়েছে সেটির কাজ শেষ হয়ে গিয়েছে।

এলাকার বাসিন্দারা জানাচ্ছেন, ফ্লাইওভারের অংশ ভেঙে পড়ার শব্দ অনেকটা বিস্ফোরণের শব্দের মতো লেগেছিল তাঁদের। বছর ষোলোর জুনেইদ সিংহ বেহগলের কথায়, ‘‘দশটা নাগাদ বন্ধুদের সঙ্গে অ্যাপার্টমেন্টের নীচে ফুটবল খেলছিলাম। হঠাৎ প্রচণ্ড শব্দ। সেইসঙ্গে মনে হল যেন ভূমিকম্প হয়েছে। ভূমিকম্প ভেবে অনেকে ফ্ল্যাট থেকে নেমে এসেছিলেন। পরে অ্যাপার্টমেন্টের মূল ফটক থেকে দেখলাম, ফ্লাইওভারের একটা বড় অংশ ভেঙে পড়েছে।’’

Advertisement

২০১৮ সালে এই ফ্লাইওভারের কাজ শুরু হয়েছিল। প্রকল্পে মোট ৭০৭ কোটি টাকা বরাদ্দ হয়েছে বলে জানিয়েছে প্রশাসন। গুরুগ্রামের সুভাষ চক ও সোহনা রোডের মধ্যে ৬ লেনের রাস্তা তৈরি করছে জাতীয় সড়ক কর্তৃপক্ষ। এই ফ্লাইওভারটি সেই প্রকল্পেরই অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন