Delhi

Crime: দিল্লির থানায় ঢুকে এলোপাথাড়ি ছুরি অজ্ঞাতপরিচয় ব্যক্তির! জখম ছয়, গ্রেফতার অভিযুক্ত

থানায় ঢুকে ভিডিয়ো তোলায় ওই ব্যক্তিকে বাধা দেন এক পুলিশকর্মী। সে সময় একের পর এক পুলিশকর্মীকে এলোপাথাড়ি আঘাত করতে শুরু করেন অভিযুক্ত।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২২ জুন ২০২২ ২০:৫৬
Share:

প্রতীকী ছবি।

পূর্ব দিল্লির থানায় ঢুকে এলোপাথাড়ি ছুরি চালিয়ে ছ’জনকে জখম করার অভিযোগ উঠল অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির বিরুদ্ধে। বুধবার ওই ব্যক্তির ছুরির ঘায়ে এক হোমগার্ড এবং পাঁচ পুলিশকর্মী জখম হয়েছেন বলে অভিযোগ। তাঁদের মধ্যে এক জনের অবস্থা আশঙ্কাজনক। অভিযুক্তকে গ্রেফতার করে জেরা শুরু করেছে শাহদরা থানার পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বুধবার দিল্লির শাহদরা জেলার সাইবার থানার চারতলায় আচমকা ঢুকে পড়েন ওই ব্যক্তি। অভিযোগ, থানার ভিতরে ঢুকে মোবাইলে ভিডিয়ো তুলতে থাকেন তিনি। সে সময় তাঁকে বাধা দেন এক পুলিশকর্মী। তখন হঠাৎই একটি ছুরি বার করে একের পর এক পুলিশকর্মীকে এলোপাথাড়ি আঘাত করতে শুরু করেন তিনি। পুলিশকর্মীদের চিৎকার শুনে আশপাশের কর্মীরা ওই ব্যক্তিকে ধরে ফেলেন। তাঁকে গ্রেফতার করে জেরা শুরু করা হয়েছে। দিল্লি পুলিশের মুখপাত্র সুমন নলবা সংবাদমাধ্যমে বলেন, ‘‘এই ঘটনায় এক জনই অভিযুক্ত রয়েছেন। ঘটনার কারণ জানতে ধৃতের জেরা চলছে।’’

অভিযুক্তের দাবি, অভিযোগ দায়ের করতে ওই থানায় ঢুকেছিলেন। তবে পুলিশের পাল্টা দাবি, তাঁর কাছ থেকে কোনও অভিযোগপত্র পাওয়া যায়নি।

Advertisement

এই ঘটনায় আহতদের মধ্যে এক জনকে আশঙ্কাজনক অবস্থায় এমসে ভর্তি করানো হয়েছে। তাঁর বুকে ছুরিকাঘাতের জেরে ক্ষত তৈরি হয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর। বাকিরা অন্য হাসপাতালে চিকিৎসাধীন।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন